Champions League: Terry Phelan Wants A Liverpool-Man City Final

0

[ad_1]

লন্ডন: উয়েফা চ্যাম্পিয়ন্স (Champions League) লিগে কে এগিয়ে চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে? কােন দলের হাতে উঠবে শিরোপা, তা জানার জন্য আমাদের আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। কিন্তু প্রাক্তন ফুটবলার টেরি ফেলান (Terry Phelan) মনে করেন যে অল ইংল্য়ান্ড ফাইনাল হওয়ার সম্ভাবনা রয়েছে পুরোদমে। সেক্ষেত্রে প্রাক্তন সিটি ডিফেন্ডার মনে করেন চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে মুখোমুখি হতে পারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United) ও লিভারপুল (Liverpool)।

হোয়াটসঅ্য়াপে গ্রুপ কলে এক সাক্ষাৎকারে টেরি ফেলান বাছাই করা কয়েকজন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জানান, ”এই প্রশ্নের উত্তর সত্যিই জানা নেই। প্রত্যেক দলই একে অন্যকে টেক্কা দিচ্ছে। কিন্তু কোয়ার্টার ফাইনালের আগে যা দল তা দেখে আমার মনে হচ্ছে যে অল ইংল্যান্ড ফাইনাল হওয়ার সম্ভাবনা রয়েছে প্রবলভাবে।”

টেরি আরও বলেন, ”এবারের চ্যাম্পিয়ন্স লিগে অনেকগুলো দল  উঠে এসেছে। চেলিস, লিভারপুল, ম্য়াঞ্চেস্টার সিটির মতো দল রয়েছে। তারা প্রিমিয়ার লিগে দারুণ পারফর্ম করেছে। এছাড়া রিয়াল মাদ্রিদ, অ্য়াটলেটিকো মাদ্রিদও ভাল খেলছে। বেনফিকার মত দল প্রতিপক্ষকে টেক্কা দিচ্ছে অনেক সময়। ওরাও কিন্তু অঘটন ঘটাতে পারে। আন্ডারডগ হিসেবেও কাউকে ভাবা যাচ্ছে না এবারের চ্যাম্পিয়ন্স লিগে।” 

এদিকে, চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে দুরন্ত জয় পেল লিভারপুল। বেনফিকার বিরুদ্ধে নেমেছিল সালাহর দল। আর তাদেরই ঘরের মাঠে বেনফিকাকে ৩-১ গোলে হারিয়ে দিল যুগরেন ক্লপের দল। পর্তুগালের ক্লাবটির থেকে খাতায়-কলমে সবদিক থেকেই এগিয়ে থেকেই মাঠে নেমেছিল লিভারপুল। কিন্তু বেনফিকার সাম্প্রতিক পারফরম্যান্স নিয়ে সতর্ক ছিলেন ক্লপ। তবে শেষ হাসি হাসল লিভারপুলই। দ্য রেডসদের আনন্দ উৎসবে তখন ম্লান হয়েছে বেনফিকার গ্যালারিতে পর্তুগিজ ক্লাবের সমর্থকদের উন্মদনা।

আবার, ঘরের মাঠে কেভিন ডি’ব্রুইনের একমাত্র গোলে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে অ্যাটলেটিকো মাদ্রিদকে পেছনে ফেলে শেষ চারের পথে এগিয়ে গেল সিটি।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here