CSK Vs LSG, IPL 2022: Chennai Super Kings Sets Target 211 Runs To Lucknow Supergiants Brabourne Stadium

0

[ad_1]

মুম্বই: কথায় আছে পুরনো চাল ভাতে বাড়ে। চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) দল ও তাদের পারফরম্যান্স দেখলে অন্তত এই প্রবাদটার সত্যতা সম্পর্কে কোনও সন্দেহ থাকে না। দলের গড় বয়সই ত্রিশের ওপর। কিন্তু বয়সকে তুড়ি মেরে উড়িয়ে প্রতি মুহূর্তে টেক্কা বুড়োদের। শুরুটা করেছিলেন রবিন উথাপ্পা। মাঝে তরুণ শিভম দুবে ও মঈন আলি ব্য়াটিং ও শেষে চল্লিশের ধোনির ঝোড়ো ক্যামিও। লখনউ সুপারজায়ান্টসের বিরুদ্ধে রানের পাহাড়ে চেন্নাই সুপার কিংস। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে বোর্ডে ২১০ রান তুলে নিল রবীন্দ্র জাডেজার দল। 

প্রথমে বোলিং লখনউয়ের, ঝড় তুললেন উথাপ্পা

এদিন টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন লখনউ অধিনায়ক কে এল রাহুল। কিন্তু সিদ্ধান্ত বুমেরাং হয়ে যায় চেন্নাইয়ের ২ ওপেনার রবিন উথাপ্পার ঝােড়াে ব্যাটিংয়ে। রুতুরাজ গায়কোয়াড মাত্র ১ রান করে ফিরে গেলেও নিজের সেরা ছন্দে ছিলেন উথাপ্পা। ২৭ বলে ৫০ রানের ইনিংস খেলে আউট হন তিনি। নিজের ইনিংসে ৮টি বাউন্ডারি ও ১টি ছক্কা হাঁকান তিনি। প্রথম একাদশে ফিরেই ২২ বলে ৩৫ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন মঈন আলি। আবেশ খানের বলে আউট হওয়ার আগে ৪টি বাউন্ডারি ও ২ টো ছক্কা হাঁকিয়ে যান তিনি। 

অর্ধশতরান মিস দুবের

মিডল অর্ডারে ওপরের দিকে তাঁকে পাঠানো হয়েছিল। সেই সুযোগ কাজেও লাগিয়েছিলেন তিনি। কিন্তু ভাগ্য এদিন সঙ্গে ছিল না। ৪৯ রানে ক্যাচ আউট হয়ে ফিরলেন শিভম দুবে। ৩০ বলের ইনিংসে এই তরুণ অলরাউন্ডার ৫টি বাউন্ডারি ও ২টো পেল্লাই ছক্কা হাঁকান।

ফিনিশার ধোনি

এই কাজটির জন্যই গত দেড় দশক ধরে বিখ্যাত তিনি। এখন বয়স বেড়েছে। চল্লিশের বুড়ো হাড়েও যে জোর কমেনি তা আরও একবার বুঝিয়ে দিলেন মহেন্দ্র সিংহ ধোনি। ২টো বাউন্ডারি ও ১টি ছক্কার সাহায্যে ৬ বলে ১৬ রান করে সিএসকের ইনিংস দুশোর গণ্ডি পার করে দেন এমএসডি।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here