David Warner Recreates Yash’s KGF 2 Movie Popular Dialogue Watch Video

0

[ad_1]

মুম্বই: বলিউডের বিভিন্ন গানে এর আগে রিলস বানিয়েছেন। বাদ যায়নি বাংলার কাঁচা বাদাম গানও। এবার দক্ষিণের ছবি কেজিএফ চ্যাপ্টার ২ (KGF 2)-এর জনপ্রিয় সংলাপ আওড়াতে দেখা গেল তারকা অজি ওপেনারকে। এবার দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) জার্সিতে খেলছেন ওয়ার্নার (Warner)। এখনও পর্যন্ত সেভাবে ব্যাট হাতে জ্বলে উঠতে পারেননি। কিন্তু নেটে হোক বা টিমবাসে বিভিন্ন সময় সতীর্থদের সঙ্গে হিন্দিতে কথপোকথন করে ভাইরাল হয়েছেন। সম্প্রতি একটি রিলস করেছেন ওয়ার্নার। সেখানে দেখা যাচ্ছে যে কেজিএফ ছবির জনপ্রিয় সংলাপের মিমিক্রি করছেন অজি তারকা। ভিডিওতে ভেসে আসছে অনুশীলনে ক্লিপিংস।

দীপক চাহারে বার্তা

চোটের জন্য আইপিএল থেকে ছিটকে গিয়েছেন তিনি। চলতি টুর্নামেন্টে একটিও ম্যাচ খেলতে পারেননি ভারতীয় দলের এই তারকা পেসার। শুক্রবারই সরকারিভাবে জানিয়ে দেওয়া হয় যে এবারের আইপিএল (IPL) থেকে ছিটকে গিয়েছেন চাহার। সিএসকের হয়ে আর একটিও ম্যাচ এবার খেলতে পারবেন না তিনি। আর এই ঘোষণার পরই ট্যুইটারে আবেগঘন বার্তা দিলেন এই তরুণ পেসার। 

চেন্নাই সমর্থকদের উদ্দেশে বার্তায় দীপক চাহার লেখেন, ”দুঃখিত বন্ধুরা, এবারের আইপিএলে আমি চোটের জন্য আর খেলতে পারব না। আমি ভীষণভাবে চেয়েছিলাম টুর্নামেন্টে অংশ নিতে, মাঠে নামতে, খেলতে। কিন্তু আমি আরও শক্তিশালী হয়ে ফিরে আসবই। সবাইকে ধন্যবাদ সবসময় আমার পাশে থাকার জন্য। আপনাদের আশীর্বাদ চাই। সবার সঙ্গে খুব তাড়াতাড়ি দেখা হচ্ছে।”

দিল্লি শিবিরে করোনা হানা

আবার আইপিএলে করোনা (Covid 19) থাবা। গত বছর কোভিডের জন্যই সংযুক্ত আরব আমিরশাহিতে হয়েছিল আইপিএলের(IPL) টুর্নামেন্ট। কিন্তু এবার ভারতের মাটিতেই হচ্ছে এই টুর্নামেন্ট। কোভিডের বাড়বাড়ন্ত কমায় মাঠে দর্শক অনুমতিও মিলেছে। কিন্তু এরই মধ্যে চিন্তার খবর। করোনা আক্রান্ত হয়েছেন দিল্লি ক্যাপিটালসের ফিডিও প্যাট্রিক ফারহার্ট। এই মুহূর্তে কোয়ারেন্টিনে রয়েছেন তিনি। দিল্লি ক্যাপিটালসেকর মেডিক্যাল টিম রীতিমতো পর্যবেক্ষণ করছেন প্যাট্রিককে।

 

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here