EXCLUSIVE Bengal All-rounder Writtick Chatterjee Shares His Experience After Dismissing 2 International Cricketers In Ipl Warm-up Match

0

[ad_1]

মুম্বই: ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিক পারফরম্যান্স করে গিয়েছিলেন। এবার আইপিএলের (Ipl) নিলামে নাম দিলেও প্রথম থেকে অতটা আশা করেননি যে সুযোগ চলে আসবে। কিন্তু পঞ্জাব কিংস (Punjab Kings) তাঁকে দলে নিতেই নিজের লক্ষ্য স্থির করে নিয়েছিলেন বাংলার ঋত্বিক চট্টোপাধ্যায় (Writtick Chatterjee)। প্রস্তুতি সারছেন পুরোদমে। প্রথম একাদশে সুযোগ আসবে কিনা জানেন না, কিন্তু অনুশীলনে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করেছেন। মুম্বইয়ে প্রস্তুতি শিবিরে খোঁজ নিয়ে জানা গেল প্রস্তুতি ম্যাচে নজর কেড়েছেন বারাসাতের এই তরুণ ক্রিকেটার। 

ঋত্বিককে এবার ২০ লক্ষ টাকায় পঞ্জাব কিনে নিয়েছে। দলে রয়েছেন আরেক বাঙালি ক্রিকেটার ঈশান পোড়েলও। পঞ্জাব শিবিরে খোঁজ নিয়ে জানা গেল, ২ টো প্রস্তুতি ম্যাচেই দুর্দান্ত বোলিং পারফর্ম করেছেন ঋত্বিক। একটি ম্যাচে ২ ওভারে ১২ রান দিয়ে ২ উইকেট তুলে নিয়েছেন। আরও একটি প্রস্তুতি ম্যাচে ১ ওভারে ৬ রান নিয়ে ১ উইকেট তুলে নিয়েছেন। তার থেকেও বড় কথা হল ২ জন আন্তর্জাতিক ক্রিকেটারের উইকেট ঝুলিতে পুরে নিয়েছেন ঋত্বিক প্রস্তুতি ম্যাচেই। একজন হলেন পঞ্জাব কিংসের অধিনায়ক ময়ঙ্ক অগ্রবাল ও দ্বিতীয়জন হলেন শ্রীলঙ্কার ভানুকা রাজাপক্ষে। 

ঋত্বিকের উপস্থিতিতে নাকি খুব খুশি টিম ম্যানেজমেন্টও। দলের কোচ অনিল কুম্বলে থেকে শুরু করে সহকারী কোচ জন্টি রোডস প্রত্যেকেই ঋত্বিকের প্রশংসা করেছেন। এবিপি লাইভের তরফে খোঁজ নিয়ে জানা গেল যে, ঋত্বিকের মানসিকতা নাকি খুব ভাল লেগেছে পঞ্জাব কিংসের নতুন অধিনায়ক ময়ঙ্ক অগ্রবালের। ঋত্বিকের অ্যাটিটিউডের জন্যই নাকি তাঁকে নেওয়া হয়েছে দলে, এমনও নাকি জানিয়েছেন পঞ্জাব কিংসের নতুন অধিনায়ক।

উল্লেখ্য, কে এল রাহুল দল ছাড়ার পর ময়ঙ্ক অগ্রবালকে অধিনায়ক নির্বাচিত করা হয় পঞ্জাব কিংসের। আইপিএল ২০২২ মেগা নিলামের আগে দুই ক্রিকেটারকে রিটেইন করে রেখেছিল প্রীতির দল। নিলাম শেষে ২৫ জনের দল গড়েছে টিম পঞ্জাব। আগামী ২৭ মার্চ ফাফ ডু প্লেসির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের বিরুদ্ধে প্রথম ম্যাচে খেলতে নামবে পঞ্জাব কিংস।

আরো পড়ুন: ”প্লেয়ার হিসেবে এটাই শেষ, আগামী মরসুম থেকে হয়ত চেন্নাইয়ের মেন্টর ধোনি”

 

 

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here