Fans Salute MS Dhoni As He Steps Down From CSK Captaincy Ahead Of IPL 2022

0

[ad_1]

মুম্বই: ১৪ বছর। দীর্ঘ একটা সফর শেষ হল। আইপিএলে (ipl) চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব ছাড়লেন মহেন্দ্র সিংহ ধোনি (mahendra singh dhoni)। চলতি মরসুম থেকে শুধুমাত্র প্লেয়ার হিসেবেই ২২ গজে নামবেন চেন্নাইয়ের এই অভিজ্ঞ তারকা উইকেট কিপার ব্যাটার। সোশ্য়াল মিডিয়ায় (social media) চেন্নাইয়ের অধিনায়কত্ব ছাড়ার বিষয়টি জাননো হয়েছে। তাঁর বদলি হিসেবে রবীন্দ্র জাডেজাকে (ravindra jadeja) অধিনায়ক করা হয়েছে। ধোনির এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন সমর্থকরাও। 

 

সোশ্য়াল মিডিয়ায় একাধিক ফ্যান ক্লাব ও অ্যাকাউন্ট থেকে ধোনিকে শুভেচ্ছা জানানো হয়েছে। কোথাও লেখা হয়েছে যে, ”প্রথম আইপিএল মরসুমে ধোনি ফাইনালে পৌঁছেছিলেন। আবার শেষ আইপিএল মরসুমে চ্যাম্পিয়নও হয়েছেন ধোনি।”

কোথাও লেখা হয়েছে যে, “ধোনি তুমি সবসময় আমাদের অধিনায়ক থাকবে।” ২০০৮ সালে আইপিএলের একেবারে শুরু থেকেই চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্বের দায়িত্ব সামলেছেন ধোনি। এই মরসুমে সম্ভবত তিনি শেষ আইপিএল খেলতে চলেছেন। ইতিমধ্য়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরও নিয়ে ফেলেছেন মাহি।

তাঁর নেতৃত্বে চেন্নাই নজরকাড়া সাফল্য পেয়েছে। ২০১০, ২০১১, ২০১৮ ও ২০২১ সালে জয়লাভ করেছে। চার চার বার আইপিএল জয়ী সিএসকে-র আগে রয়েছে শুধু মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএলে সব দলের মধ্যে জয়ের শতাংশের নিরিখে রয়েছে সর্বোচ্চ স্থানে। ৬৪.৮৩ শতাংশ।



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here