GT vs CSK Score Live Updates: Gujarat Titans vs Chennai Super Kings IPL 2022 Live streaming ball by ball commentary

0

[ad_1]

পুণে: আইপিএলে এবারই প্রথমবার খেলতে নেমেই দুর্দান্ত পারফরম্যান্স করছে গুজরাত টাইটান্স (Gujrat Titans)। ৫টি ম্যাচ খেলে এখনও পর্যন্ত মাত্র একটি ম্যাচে হারের সম্মুখীন হতে হয়েছে হার্দিক পাণ্ড্যর (Hardik Pandya) নেতৃত্বাধীন দলকে। পয়েন্ট টেবিলেও শীর্ষে উঠে এসেছে তারা। অধিনায়ক হার্দিক পাণ্ড্য একেবারে সামনে থেকে নেতৃত্ব দিয়ে দলকে জয় এনে দিয়েছেন শেষ ম্যাচে। আজ চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বিরুদ্ধে খেলতে নামছে গুজরাত। 

মহেন্দ্র সিংহ ধোনি নেতৃত্ব থেকে সরে দাঁড়ানোর পর রবীন্দ্র জাডেজার নেতৃত্বে এবার আইপিএলে নিজেদের অভিযান শুরু করেছে সিএসকে। কিন্তু এখনও পর্যন্ত পাঁচ ম্য়াচ খেলে মাত্র একটি ম্যাচে জয় ছিনিয়ে নিয়েছে চেন্নাই। শুরুটা একদমই ভাল হয়নি তাঁদের। তবে শেষ ম্যাচে জয় পেয়ে কিছুটা আত্মবিশ্বাস ফিরে পেয়েছে সিএসকে। দলের মিডল অর্ডারে শিভম দুবে ও ওপেনিংয়ে রবিন উথাপ্পার ফর্ম দলকে ভরসা জোগাচ্ছে প্রতি ম্য়াচেই। 

টানা ২ ম্যাচে অর্ধশতরানের ইনিংস খেলেন হার্দিক পাণ্ড্য। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে হার্দিক ৫২ বলে অপরাজিত ৮৭ রানের ইনিংস খেলেন। নিজের ইনিংসে ৮টি বাউন্ডারি ও ৪টে ছক্কা হাঁকিয়েছিলেন তিনি। মিলার ৫টি বাউন্ডারি ও ১টি ছক্কার সাহায্যে ১৪ বলে ৩১ রান করে অপরাজিত থাকেন।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here