GT Vs LSG Score LIVE Updates Gujarat Titans Vs Lucknow Super Giants IPL 2022 LIVE Streaming Ball by Ball Commentary

0

[ad_1]

মুম্বই: তিন তিনটি রুদ্ধশ্বাস ম্যাচ এরমধ্যেই হয়ে গিয়েছে আইপিএলে (IPL)। আজ তেমনই আরও একটি দুর্দান্ত ম্যাচের সাক্ষী থাকতে চলেছেন ক্রিকেট প্রেমীরা। আইপিএলের ইতিহাসে নতুন ২ টো দল আজ মুখোমুখি হতে চলেছে প্রথমবার। কে এল রাহুলের নেতৃত্বাধীন লখনউ সুপার জায়ান্টস ও হার্দিক পাণ্ড্যর নেতৃত্বাধীন গুজরাত টাইটান্স। ২ দলই নিলাম থেকে তাঁদের দল ঢেলে সাজিয়েছেন। ব্যাটিং, বোলিং ও অলরাউন্ডার বিভাগে একাধিক তারকার নাম। উত্তরপ্রদেশ থেকে এর আগে আইপিএলে কোনও দল অংশ নেয়নি। এবারই প্রথম লখনউ সুপার জায়ান্টস অংশ নিল। ঠিক তেমনই গুজরাতের কোনও ফ্র্যাঞ্চাইজিকেও এর আগে আইপিএলে খেলতে দেখা যায়নি। ২ টো রাজ্য থেকেই এবার নতুন ফ্র্যাঞ্চাইজি অংশ নেওয়ায় টুর্নামেন্টে দলের সংখ্যাও যেমন বেড়েছে, তেমনই ফর্ম্যাটেও কিছু বদল এসেছে। 

মুখোমুখি রাহুল-হার্দিক

লখনউ সুপারজায়ান্টস দলের অধিনায়ক হিসেবে দেখা যাবে কে এল রাহুলকে। এর আগে পাঞ্জাব কিংসের নেতৃত্বে দেখা গিয়েছিল তাঁকে। গত আইপিএলের পরই রাহুল জানিয়ে দিয়েছিলেন যে তিনি পাঞ্জাব ছাড়তে চান। এরপরই লখনউ তাঁকে দলে নেয়। এবার নতুন দলে নতুন পরীক্ষার মুখে পড়তে হবে রাহুলকে। 

অন্যদিকে, গুজরাতের অধিনায়ক হিসেবে হার্দিক খেলতে নামবেন এদিন। জাতীয় দলের গ্রহ থেকে কিছুটা দূরে চলে গিয়েছেন এই তরুণ অলরাউন্ডার। এবারের আইপিএলে তাই নিজেকে ফের প্রমাণ করে জাতীয় দলে ফেরার রাস্তা মসৃণ করতে মরিয়া হার্দিক। ওয়াংখেড়েতে ম্যাচ। এই মাঠে প্রচুর ম্যাচ খেলেছেন হার্দিক। ফলে মনে করা হচ্ছে যে গুজরাতের হয়ে ব্যাটিং অর্ডারে ওপরের দিকে নামবেন তিনি।

এক নজরে দেখে নেওয়া যাক আজকের ম্যাচে গুজরাত টাইটান্সের সম্ভাব্য প্রথম একাদশ

শুভমন গিল, রহমনউল্লাহ গুরবাজ, ঋদ্ধিমান সাহা, গুরকৃত সিংহ মন, ডেভিড মিলার, হার্দিক পাণ্ড্য, বিজয় শঙ্কর, রাহুল তেওয়াটিয়া, রশিদ খান, লকি ফার্গুসন, মহম্মদ শামি

এক নজরে দেখে নেওয়া যাক আজকের গুজরাতের বিরুদ্ধে ম্যাচে কেমন হতে পারে লখনউয়ের একাদশ

কে এল রাহুল, কুইন্টন ডি কক, মণীশ পাণ্ডে, এভিন লুইস, দীপক হুডা, ক্রুণাল পাণ্ড্য, কে গোথম, অঙ্কিত রাজপুত, রবি বিষ্ণোই, দুসমন্ত চামিরা, আবেশ খান

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here