‘I Take Full Responsibility’: Rohit Sharma After Mumbai Indians Slump To 6th Straight Defeat In IPL 2022

0

[ad_1]

মুম্বই: ঘরের মাঠ, চেনা সমর্থক, চেনা পরিবেশ। সবরকম সুবিধে এবার নিতে পারত তারা। কিন্তু টুর্নামেন্টে নিজেদের প্রথম ৬ ম্যাচে টানা হেরে এবার টুর্নামেন্ট থেকেই ছিটকে যাওয়ার পথে মুম্বই ইন্ডিয়ান্স। লখনউ সুপারজায়ান্টসের বিরুদ্ধেও গতকাল হারতে হয়েছে রোহিত শর্মার (Rohit Sharma) দলকে। ১৮ রানে জয় ছিনিয়ে নিয়েছে কে এল রাহুলের দল। আর এই হারের পরই যাবতীয় ব্যর্থতার দায় নিজের কাঁধে নিয়ে নিলেন মুম্বই অধিনায়ক। 

কী বললেন রোহিত?

আমি যদি জানতাম যে কোথায় ভুল হচ্ছে, তাহলে হয়ত তা ঠিক করার চেষ্টা করতাম। আমি এখনও চেষ্টা করে যাচ্ছি নিজেকে তৈরি করার, যেভাবে প্রতি ম্য়াচের আগেই নিজেকে তৈরি করি আমি। কিন্তু কোনওকিছু একটা সমস্যা হচ্ছে। আমি যাবতীয় ব্যর্থতার দায় নিজের কাঁধে নিচ্ছি। দল আমার ওপর অনেক আশা রাখে, আমি তা পূরণে ব্যর্থ এখনও। তবে আমি খেলাটা উপভোগ করতে চাই। যেভাবে এতগুলো বছর ধরে করে আসছি। আমার মনে হয় সামনের দিকে তাকানোই উচিত। কোনওকিছুই শেষ হয় না। পৃথিবী এখানেই শেষ নয়। আমরা এর আগেও এই পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়িয়েছি। আবার আমরা ঘুরে দাঁড়াব।

লখনউয়ের দুরন্ত জয়

প্রথমে ব্যাট করতে নেমে রানের পাহাড় গড়েছিলেন কে এল রাহুলরা। প্রথমে ব্যাট করে লখনউ নির্ধারিত ২০ ওভারে তোলে ১৯৯/৪। দুশো রান তাড়া করতে নেমে প্রবল লড়াই করেছিলেন সূর্যকুমার যাদব, ডেওয়াল্ড ব্রেভিস, কায়রন পোলার্ডরা। তাও মুম্বই ইনিংস আটকে যায় ১৮১/৯ স্কোরে। রোহিত শর্মা শুরুতেই ফিরলেও বেবি এবি নামে খ্যাত ব্রেভিস (১৩ বলে ৩১ রান), সূর্য (২৭ বলে ৩৭ রান), তিলক বর্মা (২৬ বলে ২৬ রান), পোলার্ড (১৪ বলে ২৫ রান) ও জয়দেব উনাদকট (৬ বলে ১৪ রান)-রা লড়াই করেছিলেন। কিন্তু শেষরক্ষা করতে পারেননি। লখনউ বোলারদের মধ্যে আবেশ খান তিন উইকেট নেন। একটি করে উইকেট জেসন হোল্ডার, দুষ্মন্ত চামিরা, রবি বিষ্ণোই ও মার্কাস স্টোইনিসের।

 

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here