IPL 2022: 4 Wickets And No Run In Dramatic Final Over Bowled By Umran Malik In IPL 2022

0

[ad_1]

মুম্বই: রবিবার বল হাতে আগুন ছোটালেন সানরাইজার্স হায়দরাবাদের (SRH) পেসার উমরন মালিক (Umran Malik)। গড়ে ফেললেন অনন্য এক কীর্তিও। কীভাবে?

নাটকীয় শেষ ওভার

রবিবার সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হয়েছিল পাঞ্জাব কিংস। হায়দরাবাদের হয়ে শেষ ওভার বল করতে আসেন উমরন। ভারতীয় বোলারদের মধ্যে যিনি চলতি আইপিএলে দ্রুততম। শেষ ওভার মেডেন দেন তিনি। সেই সঙ্গে পড়ে চার উইকেট। যার মধ্যে তিনটি উইকেট নেন উমরন। একটি রান আউট। ১৫১/৬ থেকে ১৫১ রানেই অল আউট হয়ে যায় পাঞ্জাব কিংস।

ছন্দে ভুবিরা

ম্যাচে শুরু থেকেই দাপট দেখান সানরাইজার্স হায়দরাবাদের বোলাররা। তৃতীয় ওভারেই শিখর ধবনকে তুলে নেন ভুবনেশ্বর কুমার। তার ১৩ বল পরেই প্রভসিমরন সিংহকে ফেরান টি নটরাজন। জনি বেয়ারস্টোকে মাত্র ১২ রানে ফিরিয়ে দেন জগদিশা সূচিথ। জিতেশ শর্মাকে ফিরিয়ে দেন উমরন মালিক। একটা সময় ৮ ওভারে ৬১/৪ হয়ে গিয়েছিল পাঞ্জাব। সেখান থেকে লিভিংস্টোন ও শাহরুখ খান (২৮ বলে ২৬ রান) কিছুটা লড়াই করেন।

টানা ৪ জয়

ম্যাচ শুরুর আগেই ধাক্কা খেয়েছিল পাঞ্জাব কিংস (PBKS)। জানা গিয়েছিল, চোটের কারণে খেলতে পারবেন না পাঞ্জাবের অধিনায়ক ময়ঙ্ক অগ্রবাল (Mayank Agarwal)। তাঁর পরিবর্তে দলকে নেতৃত্ব দেন শিখর ধবন (Shikhar Dhawan)। সেই চাপ আর কাটিয়ে উঠতে পারল না পাঞ্জাব। সানরাইজার্স হায়দরাবাদ (SRH) তাদের ৭ উইকেটে হারিয়ে দিল। সেই সঙ্গে টানা ৪ ম্যাচ জিতে ৮ পয়েন্ট সব টেবিলে চার নম্বরে উঠে এলেন কেন উইলিয়ামসনরা। জমিয়ে দিলেন প্লে অফের লড়াই।

দুরন্ত জবাব

রান তাড়া করতে নেমে শুরুতেই ফিরে যান উইলিয়ামসন। মাত্র ৩ রান করে। কিন্তু অভিষেক শর্মা (২৫ বলে ৩১ রান) ও রাহুল ত্রিপাঠি (২২ বলে ৩৪ রান) পাল্টা লড়াই শুরু করেন। পরে সেই ভিতের ওপর দাঁড়িয়ে ঝড় তোলেন এইডেন মারক্রাম (২৭ বলে ৪১ নঃ আঃ) ও নিকোলাস পুরান (৩০ বলে ৩৫ রান নঃ আঃ)। ৭ বল বাকি থাকতে মাত্র ৩ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় হায়দরাবাদ।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here