IPL 2022: Ahead Of The Game Against Gujarat Titans, Take A Look At The Lucknow Super Giants Probable XI

0

[ad_1]

মুম্বই: আইপিএলে আজ গুজরাত টাইটান্সের (GUjrat Titans) বিরুদ্ধে নিজেদের যাত্রা শুরু করছে লখনউ সুপারজায়ান্টস (Lucknow Superআরো পড়ুন: আজ কখন, কােথায় দেখবেন হার্দিক-রাহুলদের ২২ গজের লড়াই? Giants)। প্রথমবার টুর্নামেন্টে অংশ নিয়েই নিলাম থেকে দারুণ দল সাজিয়েছে লখনউ। কে এল রাহুলের (K l Rahul) নেতৃত্বাধীন এই দল আজ কেমন সাজাবে তাঁদের প্রথম একাদশ, তা জানার আগ্রহ রয়েছে সবারই। কিন্তু প্রথম ম্যাচের আগে মার্ক উডের  (Mark Wood) মতো তারকা বোলারকে চোটের জন্য হারাতে হয়েছে লখনউয়ে। তাঁর বদলি অ্যান্ড্রু টাই এলেও কোয়ারেন্টিনে নিয়মের জাঁতাকলে এখনও তিনি দলের সঙ্গে যোগ দিতে পারেননি। এমনকী মার্কাস স্টোইনি, কাইল মেয়ার্স, জেসন হোল্ডাররা তাঁদের দেশের জার্সিতে দায়িত্ব পালন করে আগামী সপ্তাহে হয়ত যোগ দেবেন দলের সঙ্গে। এক্ষেত্রে প্রথম কয়েকটি ম্যাচে কিছুটা ভেবেচিন্তে টিম সাজাতে হবে লখনউ টিম ম্যানেজমেন্টকে। এই মুহূর্তে লখনউ শিবিরে রয়েছেন তিনজন বিদেশি প্লেয়ার যাঁরা প্রথম একাদশে জায়গা করে নিতে পারবেন। তাঁরা হলেন কুইন্টন ডি কক, এভিন লুইস ও দুসমন্ত চামিরা।

এক নজরে দেখে নেওয়া যাক আজকের গুজরাতের বিরুদ্ধে ম্যাচে কেমন হতে পারে লখনউয়ের একাদশ

কে এল রাহুল, কুইন্টন ডি কক, মণীশ পাণ্ডে, এভিন লুইস, দীপক হুডা, ক্রুণাল পাণ্ড্য, কে গোথম, অঙ্কিত রাজপুত, রবি বিষ্ণোই, দুসমন্ত চামিরা, আবেশ খান

লখনউ সুপারজায়ান্টস দলের অধিনায়ক হিসেবে দেখা যাবে কে এল রাহুলকে। এর আগে পাঞ্জাব কিংসের নেতৃত্বে দেখা গিয়েছিল তাঁকে। গত আইপিএলের পরই রাহুল জানিয়ে দিয়েছিলেন যে তিনি পাঞ্জাব ছাড়তে চান। এরপরই লখনউ তাঁকে দলে নেয়। এবার নতুন দলে নতুন পরীক্ষার মুখে পড়তে হবে রাহুলকে। দলে মণীশ পাণ্ডে, ক্রুণাল পাণ্ড্য, কুইন্টন ডি ককের মতো তারকারা রয়েছেন। বোলিং বিভাগে আবেশ খান, রবি বিষ্ণােইরা রয়েছেন প্রতিপক্ষকে বেগ দেওয়ার জন্য। 

 

 

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here