IPL 2022: Anrich Nortje Cleared Of ‘serious Injury’, To Continue Rehab With Delhi Capitals

0

[ad_1]

মুম্বই: তিনি দলের সেরা বোলিং অস্ত্র। কিন্তু চোটের জন্য আইপিএল (IPL) খেলা নিয়েই সংশয় তৈরি হয়েছিল। তবে টুর্নামেন্ট শুরুর দিনই কিছুটা স্বস্তি ফিরল দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) শিবিরে। কারণ, গত ছ’মাস মাঠের বাইরে থাকা এনরিক নোখিয়া (Anrich Nortje) দিল্লি শিবিরে প্রস্তুতি শুরু করবেন। দক্ষিণ আফ্রিকার পেসারের চোট গুরুতর নয় বলেই জানিয়েছেন চিকিৎসকেরা।

দিল্লি শিবিরেই রিহ্যাব

দিল্লি দলের চিকিৎসক জানিয়েছেন যে, সমস্ত পরীক্ষানিরীক্ষার পর দেখা গিয়েছে যে, নোখিয়ার চোট গুরুতর কিছু নয়। দিল্লি ক্যাপিটালস শিবিরে থেকেই তিনি রিহ্যাব করতে পারবেন।

গত বছরের নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে আর মাঠে নামেননি নোখিয়া। দিল্লি ক্যাপিটালস অবশ্য তাঁকে ছাড়েনি। রিটেন করেছিল। দলের ফিজিও প্যাট্রিক ফারহার্ট মাঝে দক্ষিণ আফ্রিকায় উড়ে গিয়ে তাঁর সঙ্গে কথা বলে আসেন। তারপরই তাঁকে ভারতে আসার কথা বলা হয়। 

প্রতিবাদী ঈশান

আইপিএল খেলতে এই মুহূর্তে পাঞ্জাব কিংস (Punjab Kings) শিবিরের সঙ্গে রয়েছেন তিনি। আগামীকাল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) বিরুদ্ধে এবারের আইপিএল অভিযান শুরু করতে চলেছে পাঞ্জাব। দলের অন্য়তম তরুণ পেসার বাংলার ঈশান পোড়েল (Ishan Porel)। গতবারও দলের সঙ্গে ছিলেন। যদিও সুযোগ মেলেনি। এবার সুযোগ মিলতে পারে, এই আশায় রয়েছেন। কিন্তু মাঠে নামার প্রস্তুতিতে ব্যস্ত ঈশানের মা-কে এক সমস্যার মুখে পড়তে হল ডাক্তার দেখাতে গিয়ে। যেই সমস্যার বিষয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন বাংলার এই তরুণ পেসার। ডাক্তার দেখাতে গিয়ে না কি রীতিমতো অপমানিত হতে হয়েছে ঈশানের মাকে। সে কথাই জানিয়েছেন বাংলার পেসার। কিন্তু ঠিক কী হয়েছিল?

ঈশান তাঁর ফেসবুক পোস্টের মাধ্যমে ঘটনা সম্পর্কে জানাতে গিয়ে বলেছেন, ”আমি কোনওদিনই এইসব ইস্যু নিয়ে সোশ্যাল মিডিয়ায় কিছু বলিনি। কিন্তু আজ আমাকে বলতেই হচ্ছে। আমার মা ড: শিশির চক্রবর্তীকে দেখাতে গিয়েছিলেন। কিন্তু সেখানে মা কিছু প্রশ্ন করতেই উনি ভীষণ অপমানজনক ভঙ্গিতে মাকে বলে ওঠেন যে আপনি আমাকে নয়, মনরোগ বিশেষজ্ঞকে দেখান।”

ঈশান আরও বলেন, ”আমার সবচেয়ে বেশি খারাপ লাগছে যে একজন চিকিৎসকের এত বাজে ব্যবহার কীভাবে হতে পারে। যেখানে একজন রোগী তাঁর কাছে গিয়েছেন, সেখানে কীভাবে এত বাজে ব্যবহার তিনি করতে পারেন।”

উইকেটকিপিং নিয়ে সমস্যায় পড়তে পারে কেকেআর, সতর্ক করে দিচ্ছেন প্রাক্তন ক্রিকেটার

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here