IPl 2022: Anushka Sharma Surprised After Virat Kohli’s One-handed Blinder At IPL Match, Smiles As He Flashes Victory Sign. Watch

0

[ad_1]

মুম্বই: মাঠে বিরাট, গ্যালারিতে অনুষ্কা। এই ছবিটা গত কয়েক বছরে ভারতীয় ক্রিকেটপ্রেমীরা দেখতে ভীষণভাবে অভ্যস্ত। বিশ্বকাপ হোক বা দ্বিপাক্ষিক সিরিজ, বা আইপিএল। সব সময়ই মাঠের বাইরে দেখতে বিরাটকে (Virat Kohli) সমর্থন জুগিয়ে গিয়েছেন তাঁর স্ত্রী বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। এবার আরও একবার ক্যামেরায় ধরা পড়লেন তিনি। তবে এবার অনুষ্কার প্রতিক্রিয়া বেশ ভাইরাল হল। কিন্তু কেন? সৌজন্যে বিরাটের অসাধারণ ফিল্ডিং। 

বিরাটের দুর্ধর্ষ ক্য়াচ

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচ আরসিবির। ব্যাট হাতে ক্রমাগত ব্যর্থ বিরাট যদিও এই ম্যাচে নজর কাড়লেন তাঁর ফিল্ডিংয়ে। ভারতীয় দলের যতজন ক্রিকেটার আছেন এই মুহূর্তে তাঁর মধ্যে সবচেয়ে ভাল ফিল্ডার প্রাক্তন ভারত অধিনায়ক, তা বলাই যায়। বা হয়ত জাডেজার পরেই থাকবে তাঁর নাম। এবার আইপিএলেও তার ছোয়া পাওয়া গেল। মহম্মদ সিরাজের বলে চালিয়ে খেলতে গিয়ে মিড উইকেটে বিরাটের হাতে বন্দি হন ঋষভ পন্থ। লাফিয়ে একহাতে দুর্দান্ত ক্যাচ ধরেন প্রাক্তন ভারত অধিনায়ক। আর সেই সময়ই ক্যামেরা তাক করে স্ট্যান্ডের দিকে। দেখা যায় বিরাটের ক্যাচ অবাক করে দিয়েছে অনুষ্কাকেও। বিস্ময় যেন চোখেমুখে ধরা পড়ে বলি অভিনেত্রীর। 

দিল্লি বধ আরসিবির

টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থ। শুরুতে অধিনায়কের সিদ্ধান্তকে সঠিক প্রমাণিত করছিলেন দিল্লির বোলাররা। কিন্তু ম্যাচ যত এগিয়েছে, দাপট দেখিয়েছেন আরসিবি ব্যাটাররা। ম্যাক্সওয়েল ৭টি চার ও জোড়া ছক্কা মেরে পাল্টা লড়াই শুরু করেন। তারপর বিপক্ষ শিবিরে আক্রমণের ঝাঁঝ পৌঁছে দেন কার্তিক। তাঁর ইনিংসে ছিল ৫ চার ও ৫ ছক্কা। দিল্লির বোলারদের মধ্যে একটি করে উইকেট শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, খলিল আমেদ ও অক্ষর পটেলের। রান তাড়া করতে নেমে ঝোড়ো শুরু করেছিলেন ওয়ার্নার। কিন্তু জশ হ্যাজলউড ও মহম্মদ সিরাজের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে পরপর উইকেট হারিয়ে পিছিয়ে পড়ল দিল্লি। হ্যাজলউড তিনটি ও সিরাজ দুটি উইকেট নিয়েছেন।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here