IPL 2022 Best Of The Day Kuldeep Yadav Steals The Show Against KKR DC RR Wins LSG Batting Collapse

0

[ad_1]

মুম্বই : শনিবারের জোড়া যুদ্ধে রান তাড়া করে বাজিমাত করেছিল দুই দলই, রবিবারের দুই মেগা ম্যাচ দেখল প্রথমে ব্যাট করে জিতল দুই ফ্র্যাঞ্চাইজি। আইপিএলে এদিন দিনের প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে (Kolkata Knight Riders) হারাল দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। আর পরের ম্যাচে লখনউ সুপার জায়ান্টসকে (Lucknow Super Giants) টেক্কা দিল রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। দিল্লির হয়ে ব্যাট হাতে পৃথ্বী শা, ডেভিড ওয়ার্নাররা দুরন্ত খেললেও ম্যাচের সমীকরণ বদলে দেন কেকেআরের প্রাক্তনী কুলদীপ যাদব। চায়নাম্যানের ভারতীয় ক্রিকেটে উত্থান যে ফ্র্যাঞ্চাইজির হাত ধরে, সেই কলকাতার বিরুদ্ধেই জ্বলে উঠলেন কুলদীপ যাদব (Kuldeep Yadav)।

কুলদীপের কামাল

ম্যাচের ১৬ তম ও তথা নিজের চতুর্থ ওভারে মুম্বই ম্যাচে কেকেআরকে জেতানোর নায়ক প্যাট কামিন্স, সুনীল নারায়ন ও উমেশ যাদবকে সাজঘরে ফিরিয়ে মোট চারটি উইকেট নিয়ে কার্যত ম্যাচ শেষ করে দেন কুলদীপ। মাত্র ৩৫ রানে ৪ উইকেট তুলে নিয়ে কার্যত একার হাতে খেলা ঘুরিয়ে দেন তিনি। ম্যাচের সেরাও হন কুলদীপই। পৃথ্বী শা (৫১) ও ডেভিড ওয়ার্নারের (৬১) জোড়া অর্ধশতরানে ভর করে ২১৫ রান তোলে দিল্লি। তারপর কুলদীপদের কামালে ১৭১ রানে কেকেআরকে গুটিয়ে দিয়ে ৪৪ রানে ম্যাচ জেতে দিল্লি ক্যাপিটালস।


বোলারদের দাপটে বাজিমাত রাজস্থানেরও

দিল্লির মতোই বোলারদের দাপটে ম্যাচ জেতে রাজস্থান রয়্যালসও। উল্লেখ করতেই হবে লখনউ সুপার জায়ান্টসের বোলারদের কথাও। মাপা লাইন লেংথে বল করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৬৫ রানের বেশি রাজস্থান রয়্যালসকে তুলতে দেননি তারা। ৩৬ বলে ১টি বাউন্ডারি ও ৬টি ওভার বাউন্ডারির সাহায্যে শিমরন হেটমায়ার অপরাজিত ৫৯ রানের ঝোড়ো ইনিংস ছাড়া সেভাবে খেলতে পারেননি কেউই। তারপর ট্রেন্ট বোল্টদের দাপটে শেষপর্যন্ত ১৬২ রানে থামতে হয় লখনউ সুপার জায়ান্টকে। ৩ রানে ম্যাচ জেতে রাজস্থান।

আরও পড়ুন- কুলদীপ কামালে কাত কেকেআর, প্রাক্তনীর ঘূর্ণিতে কলকাতাকে টেক্কা দিল্লির



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here