IPL 2022 Best Of The Day Shivam Dube Shines On With Robin Uthappa Chennai Super Kings Register First Win

0

[ad_1]

নবি মুম্বই : দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া অবস্থা থেকে ঘুরে দাঁড়াল চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। পরপর চার ম্যাচে হারের পর শেষমেশ জয়ের পথে ফিরল চারবারের আইপিএল চ্যাম্পিয়নরা। আর সিএসকে (CSK) জয়ের পথে ফিরল মূলত যাঁর ইনিংসে ভর করে তিনি শিবম দুবে (Shivam Dube)। অল্পের জন্য শতরান হাতছাড়া করলেও চেন্নাই ২১৫ রানের বড় স্কোর খাড়া করে তাঁর ইনিংসে ভর করেই। ম্যাচ সেরা ক্রিকেটারেরও খেতাব পেয়েছেন শিবম দুবেই।

শিবম দুবের কামাল

৫ টি চার ও ৮ টি ওভার বাউন্ডারির সাহায্যে ৪৬ বলে অপরাজিত ৯৫ রানের দুরন্ত ইনিংস খেলেন শিবম দুবে। ব্যক্তিগত শতরান হাতছাড়া হলেও দলের স্কোর সহজেই ২০০ রানে গণ্ডি টপকাতে সাহায্য করেন শিবম। যদিও এই ইনিংসের সুবাদে আইপিএলের ইতিহাসে ব্যক্তিগত সর্বোচ্চ ইনিংস খেলে ফেলেছেন এই অল-রাউন্ডার। ৮ টি ছক্কার মধ্যে একটি ওভার বাউন্ডারি তিনি হাঁকিয়েছেন ১০২ মিটার। সিএসকে ইনিংসের একেবারে শেষ ওভারে যে ম্যামথ ছক্কা হাঁকান তিনি।

উথাপ্পার সঙ্গে রেকর্ড পার্টনারশিপ

শিবম দুবের মতোই দুরন্ত ইনিংস খেলেন রবীন উথাপ্পাও। ৫০ বলে ৪টি বাউন্ডারি ও ৯ টি ওভার বাউন্ডারির সাহায্যে ৮৮ রানের দুরন্ত ইনিংস খেলেন রবীন উথাপ্পা। দু’জনেই অর্ধশতরান হাঁকানোর পথে রেকর্ড ১২৭ রানের পার্টনারশিপ জোড়েন। যা এবারের আইপিএলে এখনও পর্যন্ত সর্বোচ্চ পার্টনারশিপ।


এবারের আইপিএলের নিলামে শিবম দুবেকে ৪ কোটি টাকায় দলে নেয় চেন্নাই সুপার কিংস। 

আরও পড়ুন- শেষমেশ জয়ের পথে, ব্যাঙ্গালোরকে ২৩ রানে হারাল চেন্নাই



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here