IPL 2022: Cancel IPL Trending On Social Media After More Than One Members Of Delhi Capitals Tested Positive For COVID-19

0

[ad_1]

মুম্বই: আইপিএল-এর (IPL) মাঝপথে ফের থাবা বসিয়েছে করোনাভাইরাস (Coronavirus)। কয়েকদিনের ব্য়বধানে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) দু’জন করোনা আক্রান্ত হয়েছেন। এই পরিস্থিতিতে পাঞ্জাব কিংস (Punjab Kings) ও রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে দিল্লির ম্যাচ পুণে থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে মুম্বইয়ের (Mumbai) ব্র্যাবোর্ন স্টেডিয়ামে (Brabourne Stadium)। আইপিএল-এ ফের করোনাভাইরাস হানা দেওয়ায় সোশ্যাল মিডিয়ায় এই টি-২০ প্রতিযোগিতা বাতিল করার দাবি উঠেছে। নানা মিম দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ডিং ‘ক্যান্সেল আইপিএল’ (Cancel IPL)।

করোনা আক্রান্ত দিল্লির একাধিক সদস্য

প্রথমে করোনা আক্রান্ত হন দিল্লির ফিজিও প্যাট্রিক ফারহার্ট। এরপর সংক্রমিত হয়েছেন এক ক্রিকেটার। এখনও পর্যন্ত তাঁর নাম প্রকাশ করা হয়নি। কাল পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ খেলার জন্য দিল্লির ক্রিকেটারদের পুণেতে যাওয়ার কথা ছিল। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে তাঁরা মুম্বইয়েই থেকে যান। দিল্লির সব ক্রিকেটার ও সাপোর্ট স্টাফের একাধিকবার করোনা পরীক্ষা করা হচ্ছে। সবার দ্বিতীয় করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এলে তবেই তাঁদের কাল স্টেডিয়ামে যাওয়ার অনুমতি দেওয়া হবে।

গত মরসুমে আইপিএল চলাকালীন করোনা আক্রান্ত হন চারজন ক্রিকেটার। প্রথমে ভারতে হচ্ছিল এই প্রতিযোগিতা। কিন্তু দেশে করোনা সংক্রমণের হার বাড়তে থাকায় ২৯টি ম্যাচ হওয়ার পরেই থমকে যায় আইপিএল। সেপ্টেম্বর-অক্টোবরে বাকি ম্যাচগুলি হয় সংযুক্ত আরব আমিরশাহিতে। এবার অবশ্য দেশেই শুরু হয়েছে আইপিএল। গতবারের মতোই এবারও কি এই প্রতিযোগিতা মাঝপথে থমকে যাবে? সোশ্যাল মিডিয়ায় এই জল্পনা শুরু হয়েছে।

আইপিএল নিয়ে নানা মিম

সোশ্যাল মিডিয়ায় যে সমস্ত মিম দেখা যাচ্ছে, তাতে বলা হচ্ছে, এখনও পর্যন্ত আইপিএল-এর যে ম্যাচগুলি হয়েছে, সেগুলি সব বাতিল করে পরে নতুন করে আইপিএল শুরু হলে সবচেয়ে খুশি হবেন মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের সমর্থকরা। কারণ, এই দুই দল পয়েন্ট তালিকায় সবার শেষে আছে। ৬টি ম্যাচ খেলে মুম্বই একটিও জয় পায়নি। চেন্নাই ৬টি ম্যাচ খেলে মাত্র একটি জয় পেয়েছে। অন্যদিকে, প্রথমবার আইপিএল-এ যোগ দিয়েই ভাল জায়গায় গুজরাত টাইটানস ও লখনউ সুপার জায়ান্টস। তাই আইপিএল বাতিল করা হলে প্রতিবাদে সরব হবেন এই দুই দলের সমর্থকরা।

বিসিসিআই-এর পক্ষ থেকে অবশ্য আইপিএল বাতিল করার বিষয়ে কিছু জানানো হয়নি। আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলিও এই প্রতিযোগিতা বাতিল করার বিষয়ে কিছু জানায়নি।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here