IPL 2022: Chennai Super Kings Capable Of Retaining Title, Says Matthew Hayden

0

[ad_1]

মুম্বই: প্রাক্তন অজি ওপেনার ম্যাথু হেডেন মনে করেন যে এবারের আইপিএলেও চ্যাম্পিয়ন হওয়ার অন্যতম দাবিদার চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। আগেরবার টুর্নামেন্টের ফাইনালে কলকাতা নাইট রাইডার্সকে (Kolkata Knight Riders) হারিয়ে ফাইনালে খেতাব ঘরে তুলেছিল ধোনির দল। এবার মহেন্দ্র সিংহ ধোনি নেতৃত্ব থেকে সরে দাঁড়িয়েছেন। তাঁর বদলে অধিনায়কত্ব সামলাচ্ছেন রবীন্দ্র জাডেজা (Ravindra Jadeja)। হেডেন এক সাক্ষাৎকারে বলেন, ”প্রথম ম্যাচে কলকাতার বিরুদ্ধে হারতে হয়েছিল চেন্নাইকে। কিন্তু আমার মনে হয় যে সিএসকে দারুণভাবে ঘুরে দাঁড়াবে। প্রথম ম্যাচে ব্যাটিং বিভাগে ভেঙে পড়েছিল। রবীন্দ্র জাডেজার অধিনায়কত্বে এই চেন্নাই দলে অনেক ইতিবাচক দিকও রয়েছে।” 

সিএসকেকে নিয়ে আশাবাদী হেডেন

হেডেন আরও বলেন, “প্রথম ম্যাচে মঈন আলি ছিল না দলে। ও ফিরে আসায় দলও আরও শক্তিশালী হবে। আমি নিশ্চিত জাডেজার নেতৃত্বেও আইপিএলে এবার ভাল পারফর্ম করবে সিএসকে। খেতাবও ঘরে তুলতে পারে তারা।”

লখনউ সুপারজায়ান্টস দলের বিরুদ্ধে প্রথম একাদশে ফিরেছেন মঈন আলি। তার আগে বৃহস্পতিবার প্রস্তুতি শুরু করে দিয়েছেন মঈন। ম্যাচের আগে স্বস্তি ফিরল চেন্নাই শিবিরে। কারণ, কোয়ারেন্টিন পর্ব মিটিয়ে প্র্যাক্টিসে নেমে পড়লেন মঈন। নেটে তাঁকে বিধ্বংসী মেজাজে দেখা গিয়েছে। বড় শট খেলেছেন। যা দেখে উচ্ছ্বসিত চেন্নাইয়ের ভক্তরা।

শ্রেয়স আইয়ারের নেতৃত্ব প্রসঙ্গে ম্যাকালাম

শ্রেয়সের অধিনায়কত্ব নিয়ে বলতে গিয়ে ম্য়াকালাম বলেন, ”শ্রেয়সের নেতৃত্ব আমাকে খুব অভিভূত করেছে। আমি শুধু ও দলে আছে বলেই দেখছি না। অনেকদিন ধরেই ওকে দেখেছি। ভাল বন্ধুত্বও ছিল। অন্য ফ্র্যাঞ্চাইজির হয়ে যখন খেলত, তখন ওর ফ্যান হয়ে গিয়েছিলাম আমি। আমি ভীষণ লাকি ওকে আমাদের দলে পেয়েছি। নিজের সেরা ফর্মেও রয়েছে শ্রেয়স। আশা করি দলের জন্য আরও ভাল করতে পারবে ও।”

আরো পড়ুন: ”নতুন বলে উইকেট নেওয়াটা গুরুত্বপূর্ণ ছিল, ওটাই করেছি” বলছেন আকাশ দীপ

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here