IPL 2022: Chennai Super Kings Take On Sunrisers Hyderabad On Saturday Afternoon

0

[ad_1]

মুম্বই: আইপিএল-এর (Indian Premier League) অন্যতম সফল দল চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) এবার বেকায়দায়। তিন ম্যাচ হয়ে যাওয়ার পরেও, এখনও জয় পায়নি রবীন্দ্র জাডেজার (Ravindra Jadeja) দল। মহেন্দ্র সিংহ ধোনির (MS Dhoni) কাছ থেকে নেতৃত্বের ভার পাওয়ার পর দলকে সাফল্য এনে দিতে পারেননি জাডেজা। আজ কি তিনি দলকে প্রথম ম্যাচ জেতাতে পারবেন? আজ জয়ের সুবর্ণ সুযোগ চেন্নাইয়ের সামনে। কারণ, আজকের প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) পয়েন্ট তালিকায় সবার শেষে। দুই ম্যাচ খেলে একটিতেও জয় পায়নি হায়দরাবাদ। আজ ১০ নম্বরের সঙ্গে ৮ নম্বরের লড়াই। কোনও একটি দল নিশ্চয়ই জয় পাবে এবং পয়েন্ট তালিকায় একটু উপরের দিকে উঠবে।

সিএসকে-র ব্যাটিং ব্যর্থতা

সিএসকে টানা তিন ম্যাচ হারায় প্রবল চাপে অধিনায়ক জাডেজা। বিশেষ করে ব্যাটিং ব্যর্থতা তাঁকে ভাবাচ্ছে। পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচে ১৮০ রান তাড়া করতে নেমে মাত্র ১২৬ রান তুলতে সক্ষম হয়। অভিজ্ঞ ব্যাটসম্যান রবিন উথাপ্পা একটি ম্যাচে অর্ধশতরান করতে সক্ষম হলেও, মইন আলি, অম্বাতি রায়াডুরা এখনও বড় রান পাননি বা দলকে ভরসা দিতে পারেননি। জাডেজা নিজেও উল্লেখযোগ্য পারফরম্যান্স দেখাতে পারেননি। দলকে জেতাতে হলে তাঁর পারফরম্যান্সের উন্নতিও দরকার।

জোড়া হার হায়দরাবাদের

অন্যদিকে, পরপর দুই ম্যাচ হেরে হায়দরাবাদও বেশ চাপে। গত ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে একটা সময় ভাল জায়গায় ছিলেন কেন উইলিয়ামসনরা। কিন্তু তাঁরা পরপর উইকেট হারিয়ে ম্যাচ হাতছাড়া করেন। ভুবনেশ্বর কুমার, টি নটরাজনের মতো ভালমানের বোলার থাকলেও, সিএসকে-র মতোই হায়দরাবাদকেও ভোগাচ্ছে ব্যাটিং ব্যর্থতা।

আজ বিকেলে প্রথম ম্যাচ

আজ বিকেল সাড়ে তিনটে থেকে মুম্বইয়ের ডি ওয়াই পাতিল স্টেডিয়ামে চেন্নাই-হায়দরাবাদ ম্যাচ। পিচ রিপোর্ট যা পাওয়া যাচ্ছে, তাতে বলা হয়েছে, বোলারদের পাশাপাশি ব্যাটসম্যানরাও সুবিধা পাবেন। যেহেতু সন্ধের মধ্যেই খেলা শেষ হয়ে যাবে, তাই শিশির বিশেষ প্রভাব ফেলবে না। স্পিনাররা পিচ থেকে বেশি সাহায্য পেতে পারেন। প্রথমে যে দল ব্যাটিং করবে, তারা ১৬০ থেকে ১৭০ রান তুলতে পারে।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here