IPL 2022 Chennai Super Kings Vs Sunrisers Hyderabad Match Update Highlight In Details

0

[ad_1]

নবি মুম্বই : অভিষেক শর্মার (Abhishek Sharma) দাপটে এবারের আইপিএলে (IPL 2022) জয়ের অভিষেক অধরাই থাকল চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings)। সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) তরুণ ওপেনারের ব্যাটিং দাপটে সহজেই জিতল কেন উইলিয়ামসন ব্রিগেড। ১৪ বল বাকি থাকলেই জয়ের লক্ষ্যমাত্রা ১৫৫ রানে পৌঁছে যায় হায়দারবাদ।

হায়দরাবাদের রানতাড়া

অধিনায়ক কেন উইলিয়ামসনের (৩২) সঙ্গে শুরু থেকেই রান তাড়ার গতি বজায় রেখেছিলেন তরুণ অভিষেক শর্মা। ৮৯ রানের পার্টনারশিপের পর কেন সাজঘরে ফিরে গেলেও ইনিংস টানতে থাকেন বাঁ-হাতি ব্যাটার অভিষেক। রাহুল ত্রিপাঠির (অপরাজিত ৩৯) সঙ্গে ৫৬ রানের পার্টনারশিপের পর দলকে কার্যত জয়ের দোরগোড়ায় দাঁড় করিয়ে আউট হন তিনি। ৫০ বলে ৫ টি চার ও ৩ টি ছক্কার সাহায্যে ৭৫ রানের ঝকঝকে ইনিংস খেলেন অভিষেক। তিনি যখন সাজঘরে ফেরেন আর হায়দরাবাদের জিততে বাকি ছিল ১০ রান। আর কোনও উইকেট না খুইয়ে ১৭.৪ ওভারেই জয়ের লক্ষ্যমাত্রায় পৌঁছে যায় হায়দরাবাদ। চলতি আইপিএলের তৃতীয় ম্যাচে এটি হায়দরাবাদের প্রথম জয়।


সিএসকে-র ইনিংস

সিএসকে-র ইনিংস শুরুর কিছুক্ষণের মধ্যে সাজঘরে ফেরেন রবীন উথাপ্পা (১৫)। তাঁর ও আম্বাতি রায়াডুর (২৭) গুরুত্বপূর্ণ উইকেট নেন ওয়াশিংটন সুন্দর (২/২১)। হায়দরাবাদের পক্ষে ২ টি উইকেট নেন টি নটরাজনও (২/৩০) । চেন্নাইয়ের অফর ওপেনার রুতুরাজ গায়কোয়াড় (১৬) ও শিবম দুবের (৩) উইকেট নেন তিনি। সিএসকে-র পক্ষে তিন নম্বরে ব্যাট করতে নেমে দলকে টানেন মঈন আলি। ৩৫ বলে ৩টি চার ও ২ টি ছক্কার সাহায্যে ৪৮ রানের ইনিংস খেলেন তিনি। ব্যাট হাতে মহেন্দ্র সিংহ ধোনি (৩) ব্যর্থ হলেও শেষপর্বে চেন্নাই অধিনায়ক রবীন্দ্র জাদেজার (২৩) ইনিংসের সুবাদে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে লড়াকু ১৫৪ রান তোলে চেন্নাই।

আরও পড়ুন- মদ্যপ অবস্থায় ১৫ তলার বারান্দা থেকে চাহালকে ঝুলিয়ে রেখেছিলেন সতীর্থ! কড়া শাস্তির দাবি শাস্ত্রী-সহবাগদের



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here