IPL 2022: CSK Deepak Chahar Emotional Note After Ruled Out From IPL Season 15

0

[ad_1]

মুম্বই: চোটের জন্য আইপিএল থেকে ছিটকে গিয়েছেন তিনি। চলতি টুর্নামেন্টে একটিও ম্যাচ খেলতে পারেননি ভারতীয় দলের এই তারকা পেসার। শুক্রবারই সরকারিভাবে জানিয়ে দেওয়া হয় যে এবারের আইপিএল (IPL) থেকে ছিটকে গিয়েছেন চাহার। সিএসকের হয়ে আর একটিও ম্যাচ এবার খেলতে পারবেন না তিনি। আর এই ঘোষণার পরই ট্যুইটারে আবেগঘন বার্তা দিলেন এই তরুণ পেসার। 

দীপক চাহারের বার্তা

চেন্নাই সমর্থকদের উদ্দেশে বার্তায় দীপক চাহার লেখেন, ”দুঃখিত বন্ধুরা, এবারের আইপিএলে আমি চোটের জন্য আর খেলতে পারব না। আমি ভীষণভাবে চেয়েছিলাম টুর্নামেন্টে অংশ নিতে, মাঠে নামতে, খেলতে। কিন্তু আমি আরও শক্তিশালী হয়ে ফিরে আসবই। সবাইকে ধন্যবাদ সবসময় আমার পাশে থাকার জন্য। আপনাদের আশীর্বাদ চাই। সবার সঙ্গে খুব তাড়াতাড়ি দেখা হচ্ছে।”

 

দীপক চাহার ছিটকে গেলেন

আইপিএলে তরফে একটি বিবৃতি দিয়ে দীপক চাহারের ছিটকে যাওয়ার খবরে সিলমোহর দেওয়া হয়েছে। তবে এখনও পর্যন্ত চাহারের বদলি কাকে নেবে সিএসকে তা জানা যায়নি। কোনও সরকারি বিবৃতিও এই বিষয়ে দেওয়া হয়। উল্লেখ্য, গত নিলামে ১৪ কোটি টাকা দিয়ে চাহারকে দলে নিয়েছিল সিএসকে। এই প্রথম ১০ কোটির বেশি টাকা দিয়ে কোনও ক্রিকেটারকে দলে নিল সিএসকে। কিন্তু চাহার চোট পাওয়ায় সিএসকে-র পরিকল্পনা ধাক্কা খেল। সূত্রের খবর, এই অলরাউন্ডারের চোট সারতে কয়েক সপ্তাহ সময় লাগবে। এখন বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব চলছে চাহারের। এনসিএ-র মেডিক্যাল টিম ও ফিজিওরা কী রিপোর্ট দেন, তার অপেক্ষায় সিএসকে টিম ম্যানেজমেন্ট।

এখনও পর্যন্ত মাত্র ১টি ম্য়াচ জিতেছে চেন্নাই। রবীন্দ্র জাডেজার নেতৃত্ব চেন্নাই সুপার কিংস এখনও পর্যন্ত ৫ ম্যাচ খেলে ৪টি তেই হেরেছে। এবারের আইপিএল হতে চলেছে মহারাষ্ট্রে। ওয়াংখেড়ে সহ মহারাষ্ট্রের মাঠগুলির পিচ সাধারণত স্যুইং বোলারদের সাহায্য করে। ফলে চাহারকে ভালভাবে ব্যবহার করার সুযোগ ছিল ধোনির সামনে। কিন্তু তিনি এবার সেই সুযোগ পাচ্ছেন না।

 



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here