IPL 2022: CSK New Captain Ravindra Jadeja Memes MS Dhoni Steps Down Chennai Super Kings Captain Fans Memes Reaction

0

[ad_1]

চেন্নাই: ধোনি নেতৃত্ব ছেড়েছেন। সিএসকের নতুন অধিনায়ক রবীন্দ্র জাডেজা (ravindra jadeja)। আর এরপরই সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল চেন্নাই সুপার কিংস (chennai super kings) নিয়ে নানারকম মিমস। তবে সবচেয়ে বেশি যেই পোস্টটি ভাইরাল হয়েছে, তা হল প্রাক্তন ভারতীয় ওপেনার ওয়াসিম জাফরের একটি পোস্ট। সেখানে বাহুবলীর একটি ক্লিপিংয়ের ছবি পোস্ট করেছেন জাফর। বাহুবলী ২ ছবিতে দেখা যায় যে প্রভাস রাজবাড়ি ছেড়ে দিচ্ছেন ও সাধারণ মানুষের সঙ্গে বাস করার সিদ্ধান্ত নিয়েছেন। সেই মতোই ধোনিও নেতৃত্বভার ছেড়ে দিয়ে একজন সাধারণ প্লেয়ার হিসেবে খেলার সিদ্ধান্ত নিয়েছেন ক্যাপ্টেন কুল। সেই ক্লিপংসটিই পোস্ট করেছেন জাফর। একজন সেই পোস্টের রিপ্লাইয়ে লিখেছেন, ”সবসময় ভাল কনটেন্ট দিয়ে আসছেন ওয়াসিম জাফর।”

 

আবার কেউ পোস্ট করেছেন ডোনাল্ড ট্রাম্পের একটি জিআইএফ পোস্ট করেছেন। সেখানে লেখা হয়েছে যে, ”সিএসকেতে নতুন যারা যোগ দিয়েছেন ও ধোনির নেতৃত্বে খেলার জন্য মুখিয়ে রয়েছেন”

 

খাতায় কলমে তিনি হয়ত আর অধিনায়ক নন, কিন্তু দলের লিডারশিপ গ্রুপেই থাকবেন মহেন্দ্র সিংহ ধোনি (Mahendra Singh Dhoni), এমনটাই জানিয়ে দিলেন চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথন। এদিনই চেন্নাইয়ের (Chennai Super Kings) নেতৃত্ব ছেড়েছেন ধোনি। তাঁর বদলে নতুন অধিনায়ক হয়েছেন রবীন্দ্র জাডেজা (Ravindra jadeja)। আইপিএলের (Ipl) শুরু থেকেই ২ জন একই দলে খেলে এসেছেন। ফ্র্যাঞ্চাইজি লিগ হোক বা জাতীয় দল, ধোনি-জাডেজার বন্ধুত্বের সমীকরণ সম্পর্কে সবার জানা। ২ জনের বন্ধুত্ব অনেক পুরনো। জাডেজা নেতৃত্বভার সামলালেও ধোনিই যে হবেন মূল চালিকাশক্তি, তা মনে করিয়ে দিলেন সিএসকে দলের সিইও। তিনি বলেন, ”যেই সিদ্ধান্তই নেওয়া হয়েছে, তা সিএসকে দলের উন্নতির স্বার্থেই ভাবা হয়েছে। জাডেজাকে নেতৃত্বভার তুলে দেওয়ার সিদ্ধান্ত ধোনিরই। এমনকী ধোনিই চেয়েছিল যে অধিনায়কত্ব ছেড়ে দিতে। তবে জাডেজা অধিনায়ক হলেও, ধোনি সবসময় দলের লিডারশিপ গ্রুপে থাকবেন।”



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here