IPL 2022: CSK Skipper Ravindra Jadeja Becomes Most Successful Bowler Against RCB

0

[ad_1]

নবি মুম্বই : তাঁর দুই আঙুলের ভেল্কি প্রতিপক্ষের ঘুম ছুটিয়েছে বহুবার। ম্যাচ বের করে এনেছে একের পর এক। আইপিএলে (IPL) তাঁর সাফল্যের খতিয়ানও রীতিমতো ঈর্ষণীয়। ক্রিকেটের অন্যতম এই হাই-ভোল্টেজ প্রতিযোগিতায় আরও একটা মাইলফলক ছুঁয়ে ফেললেন চেন্নাই সুপার কিংসের ((Chennai Super Kings) অধিনায়ক রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে সবথেকে সফল বোলার হিসেবে উঠে এলেন জাড্ডু। 

মঙ্গলবারের ম্যাচে আরসিবি-র তিনটি উইকেট তুলে নেন জাদেজা। আর এর সাথে সাথে বেঙ্গালুরুর বিরুদ্ধে তাঁর মোট শিকারের সংখ্যা দাঁড়াল ২৬। তাঁর পিছনেই রয়েছেন জশপ্রীত বুমরা ও আশিস নেহরা। যথাক্রমে ২৪ ও ২৩টি উইকেট নিয়ে দ্বিতীয় ও তৃতীয় স্থানে।

আরও পড়ুন ; শেষমেশ জয়ের পথে, ব্যাঙ্গালোরকে ২৩ রানে হারাল চেন্নাই

এদিকে চার ম্যাচে হারের পর অবশেষে পঞ্চম ম্যাচে জয়ের পথে ফিরেছে সিএসকে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে (Royal Challengers Bangalore) ২৩ রানে হারিয়ে গতকাল নবিমুম্বইয়ের ডি ওয়াই পাতিল স্টেডিয়ামে আইপিএলের (IPL 2022) প্রথম জয় পায় চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। টসে জিতে চেন্নাইকে (CSK) প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিলেন ব্যাঙ্গালোরের (RCB) দলনায়ক ফাফ ডু প্লেসি।

শুরুর ধাক্কা সামলে নিয়ে দিয়ে রবীন উথাপ্পা (Robin Uthappa) ও শিবম দুবের (Shivam Dube) জোড়া অর্ধশতরান ও রেকর্ড পার্টনারশিপে ভর করে ২১৫ রানের বিশাল স্কোর খাড়া করে সিএসকে। রান তাড়া করার পথে শুরুতেই আরসিবি শিবিরের একের পর এক উইকেট তুলে নিয়ে ম্যাচ কার্যত নিজেদের দিকে করে নেন সিএসকে বোলাররা।

যদিও দক্ষিণী ডার্বি একেবারে শেষপর্যন্ত ছিল জমজমাট। শুরু একাধিক ধাক্কা সামলে রান তাড়ার কাজ চালিয়ে যাচ্ছিল আরসিবি। নির্ধারিত ২০ ওভারের শেষে শেষ পর্যন্ত ৯ উইকেটে ১৯৩ রানে থেমে যায় ব্যাঙ্গালোরের ইনিংস। সিএসকে ম্যাচ জিতে নেয় ২৩ রানে।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here