IPL 2022: David Warner And Anrich Nortje Are Available For DC Against LSG, Tells Shane Watson

0

[ad_1]

মুম্বই: বৃহস্পতিবার মুম্বইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে লখনউ সুপারজায়ান্টসের (LSG) বিরুদ্ধে খেলতে নামবে দিল্লি ক্যাপিটালস (DC)। সেই ম্যাচের আগে বড় ঘোষণা করলেন দিল্লি ক্যাপিটালস দলের সহকারী কোচ শেন ওয়াটসন (Shan Watson)।

জোড়া ফলা

ওয়াটসন জানালেন, বৃহস্পতিবার লখনউয়ের বিরুদ্ধে পাওয়া যাবে দলের দুই সেরা তারকা, ডেভিড ওয়ার্নার ও এনরিক নোখিয়াকে। পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলে ফিরে সরাসরি মুম্বইয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের নায়ক ওয়ার্নার। ওয়াটসন বলেছেন, ‘ওয়ার্নারের কোয়ারেন্টিন পর্ব শেষ। ওকে লখনউয়ের বিরুদ্ধে পাওয়া যাবে। যে খবরটা দারুণ রোমাঞ্চকর। এছাড়া নোখিয়াও খেলতে পারবে। গত দু’সপ্তাহ ওর রিহ্যাবিলিটেশন দারুণ গিয়েছে। ফিটনেস টেস্টেও পাশ করেছে নোখিয়া।’

বিপক্ষকে সমীহ

লখনউ শিবিরকে বেশ সমীহ করছেন ওয়াটসন। বলেছেন, ‘ওদের অধিনায়ক কে এল রাহুল একা যে কোনও ম্যাচ ছিনিয়ে নিয়ে চলে যেতে পারে। কুইন্টন ডি’কক রয়েছে যার অবিশ্বাস্য দক্ষতার কথা সকলেই জানি। এছাড়া দীপক হুডা ও আবেশ খানের দিকেও নজর রাখতে হবে।’

ধমক রোহিতের

দলে তখনও নতুন তিনি। ভেবেছিলেন, তাঁর এই কাজে ক্যাপ্টেন খুশি হবেন। তা তো হলই না। উল্টে প্রচণ্ড বকুনি খেতে হয়েছিল তরুণ ক্রিকেটারকে।

এমনই মজার ঘটনার কথা জানালেন ঈশান কিষাণ (Ishan Kishan)। যাঁকে এবার ১৫ কোটি ২৫ লক্ষ টাকায় কিনেছে মুম্বই ইন্ডিয়ান্স (MI)। ঈশান সম্প্রতি একটি মজার ঘটনার কথা জানিয়েছেন। বলেছেন, ‘আমি তখন দলে নতুন। ওয়াংখেড়েতে খেলছিলাম। মুম্বই ইন্ডিয়ান্সের একটি ম্যাচে বল ধরে মাটি দিয়ে গড়িয়ে রোহিত ভাইকে দিয়েছিলাম।  বল পুরনো করার জন্য যে পন্থা অবলম্বন করা হয় দীর্ঘদিন ধরে। আমার মনে হয়েছিল, রোহিত ভাই খুশি হবেন। দেখলাম রোহিত ভাই বল ধরে তোয়ালে দিয়ে তা মুছতে মুছতে প্রবল ধমক দিতে শুরু করল। তখন বুঝলাম যে, শিশিরভেজা মাঠে বল গড়িয়ে আমি কী কাণ্ড করেছি।’ ঈশান যোগ করেছেন, ‘পরে রোহিত ভাই এসে বলেছিল, ব্যক্তিগতভাবে কিছু বলিনি। খেলায় এসব হয়।’

ছিটকে গেলেন তারকা

আইপিএলে (IPL) তিন ম্যাচের মধ্যে দুটিতে জয়। পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে রাজস্থান রয়্যালস (RR)। তবে মঙ্গলবার টুর্নামেন্টে প্রথমবার পরাজয় হজম করতে হয়েছে সঞ্জু স্যামসনদের (Sanju Samson)। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) ৪ উইকেটে হারিয়ে দিয়েছে তাদের। আর সেই হারের ২৪ ঘণ্টাও কাটার আগে আর এক বড় ধাক্কা রাজস্থান রয়্যালস শিবিরে।

ঘোর বিপাকে রাজস্থান রয়্যালস। চোট পেয়ে গোটা আইপিএল মরসুম থেকে ছিটকে গেলেন রয়্যালসের নির্ভরযোগ্য বিদেশি পেসার নাথান কুল্টার নাইল। অজি তারকা সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আইপিএলে নিজেদের প্রথম ম্যাচের মাঝেই চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন। চলতি মরসুমে তাঁর চোট সারিয়ে মাঠে নামার সম্ভাবনা না থাকায় আইপিএলের জৈব সুরক্ষা বলয় ছেড়ে দেশে ফিরলেন কুল্টার নাইল।

তাঁর দেশে ফেরার কথা সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে জানিয়েছে রাজস্থান রয়্যালস ফ্র্যাঞ্চাইজি। একটি সংক্ষিপ্ত ভিডিও পোস্ট করে রাজস্থান রয়্যালস। তাতে দলের তরফে অজি তারকাকে ফেয়ারওয়েল দিতে দেখা গিয়েছে।

আরও পড়ুন:    ক্যাপ্টেনকে খুশি করার চেষ্টা, রোহিতের কাছে উল্টে ধমক খেয়েছিলেন ঈশান!

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here