IPL 2022 David Warner Leads Delhi Capitals Celebration By Asking Teammates How’s The Josh After Defeating Kolkata Knight Riders

0

[ad_1]

মুম্বই : সানরাইজার্স হায়দরাবাদে (Sunrisers Hydrabad) খেলার সময় থেকেই তাঁর ভারতীয় সিনেমা-প্রীতি। প্রথমে টিকটক ও পরে ইনস্টাগ্রামে (Instagram) ডেভিড ওয়ার্নারের (David Warner) মজার রিল দেখেননি এমন ক্রিকেটভক্ত পাওয়া মুশকিল। তবে হায়দরাবাদ থাকাকালীন অজি ক্রিকেটারের সিনেমাপ্রীতি ছিল বেশিরভাগ দক্ষিণী চলচ্চিত্রের প্রতি। যদিও ফ্র্যাঞ্চাইজি বদলে আপাতত বলিউডের সিনেমাতেও যে তাঁর উৎসাহ তৈরি হয়েছে, সেটাও সোশ্যাল মিডিয়া দেখলেই সহজে বোঝা যায়। দিল্লি ক্যাপিটালসের জয়ের পর ব্রাবোর্ন স্টেডিয়ামের ড্রেসিংরুমেও দেখা গেল ওয়ার্নারের বলিউড প্রীতির ঝলক।

ঠিক কী করলেন ওয়ার্নার?

কলকাতা নাইট রাইডার্সকে ৪৪ রানের বড় ব্যবধানে হারানোর পর সেলিব্রেশনের মেজাজ ছিল দিল্লির ড্রেসিংরুমে। আর সেই আনন্দ উৎসবের কেন্দ্রবিন্দুতে ছিলেন ওয়ার্নার। দিল্লি ক্যাপিটালসের বড় স্কোর খাড়া করার পিছনে ব্যাট হাতে বড় ভূমিকা নেওয়ার পর সেলিব্রেশনে ‘মেজরের’ ভূমিকায় দেখা যায় তাঁকে। উরি সিনেমায় ভিকি কৌশলের মুখে বিখ্যাত হওয়া ‘হাউ ইজ দ্য জোস’ (How’s the Josh) বলে বার তিনেক সুর তুলতে দেখা যায় তাঁকে। ক্রমশ গলার স্বর চড়াতে থাকেন অজি ক্রিকেটার। আর হার্ডেলে দাঁড়িয়ে দিল্লি ফ্র্যাঞ্চাইজির ক্রিকেটাররাও বাড়াতে থাকেন গলার সুর ও সেলিব্রেশনের মেজাজ।

দেখুন সেই ভিডিও-


কলকাতার ওপর দিল্লির সার্জিকাল স্ট্রাইক?

মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে দুরন্ত মেজাজে থেকে ম্যাচে খেলতে নামলেও দিল্লি ক্যাপিটালসের কাছে কার্যত দুরমুশ হতে হয়েছে কলকাতা নাইট রাইডার্সকে। দিল্লির ব্যাটারদের দুরন্ত ব্যাটিংয়ের সুবাদে তোলা ২১৫ রানের বড় স্কোরের কোনও উত্তর কার্যত সেভাবে ছিল না কেকেআরের ব্যাটসম্যানদের কাছে। শেষমেশ ২০ ওভার শেষের আগেই ১৭৪ রানে অলআউট হয়ে গিয়ে ৪৪ রানের বিশাল ব্যবধানে ম্যাচ হেরেছে কেকেআর।

আরও পড়ুন- কুলদীপ কামালে কাত কেকেআর, প্রাক্তনীর ঘূর্ণিতে কলকাতাকে টেক্কা দিল্লির

 



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here