IPL 2022: DC Given Target Of 216 Runs Against KKR In Match 19 At Brabourne Stadium

0

[ad_1]

মুম্বই : পৃথ্বী শা-ডেভিড ওয়ার্নার শুরুর ছন্দটা বেঁধে দিয়েছিলেন। তাদের ব্যাটে তোলা সুরের রেশ বজায় রেখে বড় স্কোর খাড়া করল দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ২১৫ রান তুলেছে ডিসি। পৃথ্বী শা (Prithvi Shaw) (৫১) ও ডেভিড ওয়ার্নার (David Warner) (৬১) দুই ওপেনারই অর্ধশতরান হাঁকান। ৯৩ রানের দুরন্ত ওপেনিং পার্টনারশিপ জোড়েন তারা। আর দিল্লি ইনিংসের শেষপর্বে অক্ষর প্যাটেল (Axar Patel) ও শার্দুল ঠাকুরের (Shardul Thakur) ঝোড়ো ব্যাটিংয়ে ২০০ রানের গণ্ডি সহজেই টপকায় দিল্লি শিবির।

দিল্লির ঝোড়ো শুরু

পৃথ্বী শা ও ডেভিড ওয়ার্নার দুই ওপেনারই দিল্লির হয়ে ঝোড়ো শুরু করেন। যে পর্বে একের পর এক বোলিং পরিবর্তন করলেও তাদের পার্টনারশিপ ভাঙতে পারেননি শ্রেয়স আইয়ার। অবশেষে পাওয়ার প্লে-র শেষে ২৯ বলে ৭টি চার ও ২ টি ছক্কা হাঁকিয়ে ৫১ রানের মাথায় বরুণ চক্রবর্তীর শিকার হন পৃথ্বী। তিন নম্বরে নেমে রানের গতি বজায় রেখেছিলেন দিল্লির অধিনায়ক ঋষভ পন্থও (২৭)। পন্থ-ওয়ার্নার জোড়েন ৫৫ রানের পার্টনারশিপ। ইনিংসের মাঝপর্বে অবশ্য ঋষভের পর ললিত যাদব ও কোভমান পাওয়ালকে দ্রুত ফেরানোর পর ওয়ার্নারকেও ফেরান কলকাতার বোলাররা। ওয়ার্নারের উইকেট নেন উমেশ যাদব। আন্দ্রে রাসেল একটি ও সুনীল নারায়ন ২ টি উইকেট নেন।


অক্ষর-শার্দুলের দুরন্ত শেষ 

যদিও অক্ষর প্যাটেল ও শার্দুল ঠাকুর ইনিংসের শেষপর্বে অপরাজিত ৪৯ রানের পার্টনারশিপে দিল্লির স্কোর পৌঁছে দেন ২১৫ রানে। ১৪ বলে অক্ষর অপরাজিত থাকেন ২২ রানে আর প্যাট কামিন্সের শেষ বলে ছক্কা সহ মোট ৩ টি ছক্কা ও ১ টি বাউন্ডারির সাহায্যে ১১ বলে ২৯ রানের ঝোড়ো ইনিংস খেনে শার্দুল। এদিনের ২২ রানের পথে আইপিএলের মঞ্চে ১০০০ রানের মাইলস্টোন পূর্ণ করেন অক্ষর প্যাটেল।

আরও পড়ুন- আউট ঘিরে ‘বিরাট’ বিরক্তি, কোহলির পাশে আরসিবি



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here