IPL 2022: DC’s Ponting Feels Kuldeep Yadav Was Unable To Get Many Opportunities With KKR

0

[ad_1]

মুম্বই: কলকাতা নাইট রাইডার্সে (KKR) খেলার সময় থেকেই ক্রিকেটবিশ্বে বিস্ময় স্পিনার হিসাবে পরিচিতি পেয়েছিলেন। চায়নাম্যান স্পিনার কুলদীপ যাদবের (Kuldeep Yadav) কেকেআরে শেষটা ভাল হয়নি। প্রথম একাদশ থেকে বাদ পড়েছেন। চোট পাওয়ার পর তাঁকেও দলেও রাখেনি কেকেআর। কুলদীপের কোচ কপিল পাণ্ডে জানিয়েছিলেন, কেকেআর ছেড়ে দেওয়ায় বরং স্বস্তি পেয়েছেন তাঁরা।

পাশে পন্টিং

কুলদীপ যাদব এবারের আইপিএলে খেলছেন দিল্লি ক্যাপিটালসের (DC) হয়ে। আর বল হাতে প্রায় প্রতি ম্যাচেই নজর কেড়ে নিচ্ছেন। এবার চায়নাম্যান স্পিনারকে নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করলেন দিল্লি ক্যাপিটালসের কোচ, কিংবদন্তি রিকি পন্টিং (Ricky Ponting)। অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী অধিনায়ক বলেছেন, ‘কেকেআরে পর্যাপ্ত সুযোগ পাচ্ছিল না কুলদীপ। বিশেষ করে ওদের আস্তিনে সুনীল নারাইন ও বরুণ চক্রবর্তীর মতো দুজন দুর্ধর্ষ স্পিনার থাকায় কুলদীপের খুব একটা সুযোগ হচ্ছিল না।’

বিরাট পরামর্শ শোয়েবের

ভারতীয় ক্রিকেটের পোস্টার বয় তিনি। অথচ গত আড়াই বছর ধরে বিরাট কোহলির (Virat Kohli) ব্যাটে নেই কোনও শতরান। নেই ম্য়াচ জেতানো কোনও ইনিংসও। এরমধ্যে তাঁর ওপর দিয়ে চলে গিয়েছে একাধিক ঝড়। অধিনায়কত্ব ছাড়তে হয়েছে। বোর্ডের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়েছেন। বিরাট কোহলি মানেই যেন বিতর্ক। আইপিএলে আরসিবির অধিনায়ক নন, শুধু ব্য়াটার হিসেবেই খেলছেন। কিন্তু সেখানেও তাঁর ব্যাটে এখনও বড় রান আসেনি। কেন বারবার ভাল শুরু করেও আউট হতে হচ্ছে কিং কোহলিকে? প্রাক্তন পাক পেসার শোয়েব আখতার বাতলে দিলেন বিরাটের কোহলির রানে ফেরার উপায়। 

প্রাক্তন ভারত অধিনায়ককে রানের ফেরার উপায় বাতলে দিয়েছেন শোয়েব আখতার। তিনি বলছেন, ”কেউ চিরস্থায়ী নন। এমনকী বিরাট কোহলিও নন। যদি পারফর্ম করতে না পারে, তবে ওকেও বসিয়ে দেওয়া হতে পারে। কিছু বিষয় আছে, যা আমি কেন কেউই বলতে পারবে না। কিন্তু এটুকু নিশ্চিত যে বিরাটের মাথায় প্রচুর বিষয় ঘুরছে। ও খুব ভাল মানুষ, দারুণ প্লেয়ার, দুর্দান্ত ক্রিকেটার। কিন্তু আমি ওকে বলতে চাই যে একটা সময় একটা বিষয়ই মন দিতে। টিভি, দর্শক, জনপ্রিয়তা সবকিছু ভুলে যাও। নিজেকে শুধুমাত্র একজন সাধারণ ক্রিকেটার হিসেবে ভাব। ব্যাট হাতে তোল, আর পারফর্ম কর।” 

শোয়েব আরও বলেন, ”মানুষ কিন্তু এখনই বিরাটের দিকে আঙুল তোলা শুরু করে দিয়েছে। ওর পারফরম্যান্স নিয়ে প্রশ্ন তোলা শুরু করে দিয়েছে। যা ভীষণ ভয়ঙ্কর। বিরাট খুব সাহসী প্লেয়ার ও সাহসী মানুষ। আমার বিশ্বাস ও সবকিছুর জবাব দেবে।”

অ্যাসিডে দগ্ধ শ্বাসনালী, দশ বছর পর ময়দানে ফিরে তাক লাগালেন রায়না-পাঠানদের সতীর্থ

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here