IPL 2022: Delhi Capitals Have Been Fined After They Maintained A Slow Over Rate During Their TATA Indian Premier League (IPL) 2022 Match Against Lucknow Super Giants

0

[ad_1]

মুম্বই: একেই লখনউ সুপারজায়ান্টস দলের বিরুদ্ধে হার। তার ওপর আবার ম্যাচের শেষে আরও একটি খারাপ খবর এল দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) শিবিরের জন্য। স্লো ওভার রেটের জন্য আর্থিকভাবে জরিমানা করা হল দিল্লি শিবিরের। কোপ পড়ল অধিনায়ক পন্থের ওপর।

কেন জরিমানা?

আইপিএলের নিয়ম অনুযায়ী স্লো ওভার রেটের জন্য সেই দলের প্লেয়ার ও অধিনায়ককে জরিমানা করা হয়। এক্ষেত্রে লখনউ সুপারজায়ান্টসের বিরুদ্ধে পুরো ম্য়াচেই স্লো ওভাররেট বজায় রেখেছিল দিল্লি। যার জন্য তাঁর ১২ লক্ষ টাকা জরিমানা হয়েছে। তবে এটাই এবারের আইপিএলে দিল্লি ক্যাপিটালসের প্রথমবার স্লো ওভাররেটের কোপে পড়। এরপর ফের যদি এরকম হয় সেক্ষেত্রে আরও কড়া শাস্তি অপেক্ষা করছে তাঁদের জন্য। 

লখনউয়ের দিল্লি বধ

ম্যাচ শুরু হওয়ার আগে চলতি আইপিএল-এ (IPL 2022) পয়েন্ট তালিকায় পঞ্চম স্থানে ছিল লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants)। তবে দিল্লি ক্যাপিটালসকে (Delhi Capitals) ৬ উইকেটে হারিয়ে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এল লখনউ। অসাধারণ ইনিংস খেললেন লখনউয়ের ওপেনার কুইন্টন ডি কক (Quinto de Kock)। তিনি ৫২ বলে ৮০ রান করেন। শেষ ওভারে পরপর দু’বলে বাউন্ডারি ও ছক্কা মেরে লখনউকে ম্যাচ জেতালেন আয়ুষ বাদোনি (Ayush Badoni)। ম্যাচ হেরে পয়েন্ট তালিকায় সাত নম্বরেই থেকে গেল দিল্লি।

পৃথ্বীর অর্ধশতরান

দিল্লির হয়ে এদিনের ম্যাচে অসাধারণ পারফরম্যান্স দেখান ওপেনার পৃথ্বী শ (Prithvi Shaw)। তিনি যেভাবে ম্যাচের শুরুটা করেছিলেন, তাতে একসময় মনে হচ্ছিল ২০০ বা তার বেশি স্কোর হয়ে যাবে দিল্লির। ৩৪ বলে ৬১ রানের ঝোড়ো ইনিংস খেলেন পৃথ্বী।

লখনউয়ের জয়

রান তাড়া করতে নেমে তাড়াহুড়ো না করে সাবলীলভাবে রান করতে থাকেন লখনউয়ের অধিনায়ক কে এল রাহুল ও ডি কক। তাঁদের জুটিতে যোগ হয় ৭৩ রান। রাহুল ২৪ রান করে ফিরে যান। তিন নম্বরে নামা এভিন লুইস করেন ৫ রান। দীপক হুডা করেন ১১ রান। ডি কক ফিরে যাওয়ার পর দলকে জেতানোর দায়িত্ব নেন ক্রুণাল পাণ্ড্য (১৯ অপরাজিত) ও বাদোনি (১০ অপরাজিত)।

 

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here