IPL 2022 Delhi Capitals Player Tests COVID Positive Team Scheduled Travel To Pune Cancelled

0

[ad_1]

মুম্বই: আইপিএলে করোনার প্রকোপ বেড়েই চলেছে। এবার করোনা আক্রান্ত হলেন দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) এক ক্রিকেটার। এর আগে করোনা আক্রান্ত হয়েছিলেন দিল্লির ফিজিও প্যাট্রিক ফারহার্ট। সূত্রের খবর, এবার আক্রান্ত হলেন এক ক্রিকেটারও। জানা গিয়েছে, আরটিপিসিআর টেস্টে সংশ্লিষ্ট ক্রিকেটারের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। আপাতত মেডিক্যাল টিমের কড়া নজরদারিতে রয়েছেন ফারহার্ট ও সেই ক্রিকেটার। কিন্তু গত কয়েক মাসে দেশে সংক্রমণের হার অনেকটা কমে যাওয়ায় মহারাষ্ট্রের দু’টি শহরে কোটি টাকার লিগ আয়োজন করার সিদ্ধান্ত নেয় বিসিসিআই (BCCI)। আইপিএলের জন্য কড়া জৈব বলয়ের ব্যবস্থা করা হয়। ক্রিকেটার, সাপোর্ট স্টাফ, তাঁদের পরিবার, এমনকী মাঠকর্মীরাও থাকছেন জৈব বলয়ে। কিন্তু এত সচেতনতা সত্ত্বেও করোনার থাবা এড়ানো গেল না। এখন এই ভাইরাস হানা কীভাবে আটকানো যায় সেটাই দেখার। 

দিল্লি ক্যাপিটালসের ক্রিকেটার করোনা আক্রান্ত

পুণেতে পরের ম্যাচে খেলতে নামার কথা রয়েছে দিল্লির। বর্তমানে লিগ টেবিলের অষ্টম স্থানে রয়েছে ক্যাপিটালস। পুণের এমসিএ স্টেডিয়ামে বুধবার ময়ঙ্ক অগ্রবালের পাঞ্জাব কিংসের বিরুদ্ধে নামার কথা রয়েছে দিল্লির। তবে করোনা ধাক্কায় আপাতত পুণে যাত্রা বাতিল করা হয়েছে দিল্লির। ক্রিকেটারের করোনা ধরা পড়তেই স্কোয়াডের সকলকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। সকলকেই ডোর টু ডোর ভিত্তিতে নতুন করে করোনা পরীক্ষা করা হবে।

ফারহার্ট কোয়ারেন্টিনে

গত বছর কোভিডের জন্যই সংযুক্ত আরব আমিরশাহিতে হয়েছিল আইপিএলের(IPL) টুর্নামেন্ট। কিন্তু এবার ভারতের মাটিতেই হচ্ছে এই টুর্নামেন্ট। কোভিডের বাড়বাড়ন্ত কমায় মাঠে দর্শক অনুমতিও মিলেছে। কিন্তু এরই মধ্যে চিন্তার খবর। করোনা আক্রান্ত হয়েছেন দিল্লি ক্যাপিটালসের ফিডিও প্যাট্রিক ফারহার্ট। এই মুহূর্তে কোয়ারেন্টিনে রয়েছেন তিনি। দিল্লি ক্যাপিটালসেকর মেডিক্যাল টিম রীতিমতো পর্যবেক্ষণ করছেন প্যাট্রিককে।

এদিকে বোর্ডের পক্ষ থেকে এখনও পর্যন্ত কােনও বিবৃতি দেওয়া হয়নি। আদৌ টুর্নামেন্ট কি স্থগিত রাখা হবে, না সবরকম সাবধানতা বজায় রেখে টুর্নামেন্ট চলবে, তা এখনও জানা যায়নি।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here