IPL 2022: Delhi Capitals Send Out A Warning To IPL Rivals With This Twitter Post

0

[ad_1]

মুম্বই: নিজেদের প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালস মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে দিয়েছে। কিন্তু এরপরের ম্যাচেই গুজরাত টাইটান্সের (Gujrat Titans) বিরুদ্ধে হারতে হয়েছে তাদের। ঋষভ পন্থের নেতৃত্বাধীন দিল্লি শিবির আগামী বৃহস্পতিবার লখনউ সুপারজায়ান্টস (Lucknow Supergiants) দলের বিরুদ্ধে নামার আগে আত্মবিশ্বাসী। ফের জয়ের সরণীতে ফিরতে মরিয়া তারা। 

এরমধ্যেই দিল্লি শিবিরে যোগ দিয়েছেন আনরিচ নোখিয়া ও ডেভিড ওয়ার্নার। প্রথম জন চোটের জন্য মরসুমের শুরু থেকে খেলতে পারেননি। আর দ্বিতীজন জাতীয় দলের  দায়িত্ব সামলাতে পাকিস্তান সফরে গিয়েছিলেন। সেখান থেকে ২ দিন আগেই মুম্বইয়ে পৌঁছে গিয়েছেন ওয়ার্নার। এই মুহূর্তে ওয়ার্নার কোয়ারেন্টিনে রয়েছেন। দিল্লি ক্যাপিটারলস তাদের ট্যুইটারে একটি ছবি পোস্ট করেছেন নোখিয়ার। সেখানে দেখা যাচ্ছে যে নেটে বোলিং করছেন তারকা প্রোটিয়া পেসার। 

 

দিল্লি ক্যাপিটালসে ওয়ার্নার

জাতীয় দলের হয়ে পাকিস্তানের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে তিনি বিশ্রামে ছিলেন। কিন্তু ক্রিকেট অস্ট্রেলিয়ার (Cricket Australia) সঙ্গে চুক্তিতে ৬ মার্চ পর্যন্ত আইপিএলে মাঠে নামার অনুমতি ছিল না। অবশেষে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) শিবিরে যোগ দিলেন ডেভিড ওয়ার্নার। বাঁহাতি অজি তারকার দলে যোগ দেওয়ার খবর নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজি। ৩ দিনের কোয়ারেন্টিন কাটিয়ে অবশেষে দিল্লি শিবিরের অনুশীলনে যোগ দেবেন ওয়ার্নার। ওয়ার্নারের কাছে দিল্লিতে ফেরা অনেকটা ঘরের ফেরার মতো। নিজের প্রথম আইপিএল মরসুমে ২০০৯ সালে দিল্লি শিবিরেই খেলেছিলেন ওয়ার্নার। সেই সময় যদিও দিল্লির নাম ছিল দিল্লি ডেয়ারডেভিলস। এরপর সানরাইজার্স হায়দরাবাদের হয়েই কেরিয়ারের বেশিরভাগ সময়টা খেলেছেন। ২০১৬ সালে ওয়ার্নারের নেতৃত্বে আইপিএল চ্যাম্পিয়নও হয় কমলা জার্সিধারীরা।

তবে গত কয়েক মরসুম ধরে সানরাইজার্সের সঙ্গে ক্রমশ সম্পর্ক খারাপ হতে থাকে ওয়ার্নারের। নেতৃত্ব হারানোর সঙ্গে সঙ্গে ধীরে ধীরে দলেও নিজের জায়গা হারাতে থাকেন তিনি। ডাগ আউটেও গত মরসুমে জায়গা হয়নি তারকা এই ব্যাটারের। নিজেই জানিয়েছিলেন যে আ সানরাইজার্সের হয়ে খেলবেন না। এরপরই নিলামের টেবিল থেকে ৬ কোটি টাকায় ওয়ার্নারকে তুলে নেয় দিল্লি ক্য়াপিটালস। 

 

 



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here