IPL 2022: Disappointed But Accepting Our Fate, Jasprit Bumrah Says In Response To ABP Live After Loss To LSG

0

[ad_1]

কলকাতা: এও কি সম্ভব!

মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অতি বড় সমালোচকও হয়তো বিশ্বাস করতে পারছেন না। আর ভক্ত-অনুগামীরা তো হাহুতাশ করছেনই।

বেসামাল রেকর্ড ট্রফিজয়ীরা

আইপিএলে (IPL) পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স। যদিও গত মরসুম থেকে খারাপ সময় কাটছে রোহিত শর্মাদের (Rohit Sharma)। গতবার প্লে অফের যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয়েছিলেন হিটম্যানরা। এবারও টানা ৬ ম্যাচে পরাজিত মুম্বই। প্লে-অফের দৌড় থেকে কার্যত ছিটকে যাওয়ার মুখে রোহিত-যশপ্রীত বুমরা-সূর্যকুমার যাদব-ঈশান কিষাণ সমৃদ্ধ দল। 

হতাশাই সঙ্গী

হারের ডাবল হ্যাটট্রিকের পর কতটা হতাশ? শনিবার লখনউ সুপার জায়ান্টসের কাছে ১৮ রানে হেরে যাওয়ার পর মুম্বই ইন্ডিয়ান্সের তারকা যশপ্রীত বুমরার (Jasprit Bumrah) কাছে জানতে চেয়েছিল এবিপি লাইভ। বুমরা বলেন, ‘নিশ্চিতভাবেই খুব হতাশাজনক ফল। কেউই হারতে চায় না। আমরাও আলাদা কিছু নই। তবে হ্যাঁ আমরা মেনে নিচ্ছি। খারাপ লাগলেও সবটাই মেনে নিচ্ছি। যা হয়েছে মেনে নেওয়া ছাড়া উপায় নেই। সেই সঙ্গে উপলব্ধি করেছি যে, আমরা ভাল খেলতে পারিনি।’

এরপর প্লে-অফে যাওয়ার সম্ভাবনা কতটা? এবিপি লাইভের প্রশ্নে বুমরা বললেন, ‘আমরা ভাবছি না যে, এরপর অলৌকিক কিছু হবে। যেটা আমাদের নিয়ন্ত্রণে নেই সেটা নিয়ে ভাবছি না। আমরা লড়াইয়ে রয়েছি। আমরা জানি যে সব ম্যাচে লড়াই করছি। হয়তো কিছুটা পিছিয়ে থাকছি। চাপের মুখে পারছি না। তখনই লোকে গেল গেল রব তোলে। আমরা এই পরিণতি মেনে নিচ্ছি। আমাদের ফের প্রস্তুতিতে মনোনিবেশ করতে হবে। জোর দিতে হবে নিজেদের ঘষামাজা করায়। আমরা সেটাই করব, আর পরের ম্যাচে সেভাবেই মাঠে নামব।’

ব্যর্থ সূর্য-পোলার্ডদের লড়াই

প্রথমে ব্যাট করতে নেমে রানের পাহাড় গড়েছিলেন কে এল রাহুলরা। প্রথমে ব্যাট করে লখনউ নির্ধারিত ২০ ওভারে তোলে ১৯৯/৪। দুশো রান তাড়া করতে নেমে প্রবল লড়াই করেছিলেন সূর্যকুমার যাদব, ডেওয়াল্ড ব্রেভিস, কায়রন পোলার্ডরা। তাও মুম্বই ইনিংস আটকে যায় ১৮১/৯ স্কোরে। রোহিত শর্মা শুরুতেই ফিরলেও বেবি এবি নামে খ্যাত ব্রেভিস (১৩ বলে ৩১ রান), সূর্য (২৭ বলে ৩৭ রান), তিলক বর্মা (২৬ বলে ২৬ রান), পোলার্ড (১৪ বলে ২৫ রান) ও জয়দেব উনাদকট (৬ বলে ১৪ রান)-রা লড়াই করেছিলেন। কিন্তু শেষরক্ষা করতে পারেননি। লখনউ বোলারদের মধ্যে আবেশ খান তিন উইকেট নেন। একটি করে উইকেট জেসন হোল্ডার, দুষ্মন্ত চামিরা, রবি বিষ্ণোই ও মার্কাস স্টোইনিসের।

আরও পড়ুন: ব্যর্থ ওয়ার্নারের লড়াই, ১৬ রানে জয়ী আরসিবি

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here