IPL 2022 Exclusive: Pat Cummins Likely To Start Practice From Tuesday, KKR Insider Tells ABP Live

0

[ad_1]

কলকাতা: কলকাতা নাইট রাইডার্সের (KKR) পেস বোলিং বিভাগের সেরা ভরসা। আগেও কেকেআরের হয়ে খেলেছেন। নেতৃত্ব দিয়েছেন নাইটদের বোলিংকে। এবারও নিলাম থেকে ৭.২৫ কোটি টাকায় তাঁকে কিনেছিল শাহরুখ খান-জুহি চাওলার দল। যদিও পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলতে ব্যস্ত থাকায় প্যাট কামিন্সকে (Pat Cummins) পায়নি নাইটরা। পরিবর্তে খেলানো হয়েছে টিম সাউদিকে।

পাকিস্তান সফর থেকে ১ এপ্রিল মুম্বইয়ে পৌঁছে কেকেআর শিবিরে যোগ দিয়েছেন কামিন্স। আইপিএলের নতুন নিয়ম অনুযায়ী তিনদিনের কোয়ারেন্টিন পর্ব চলছিল তাঁর। সোমবারই যা শেষ হল।

কামিন্সকে নিয়ে আপডেট

মুম্বইয়ে কেকেআর শিবিরে ফোন করে জানা গেল যে, সোমবার প্র্যাক্টিসে নামা হয়নি কামিন্সের। যেহেতু এদিনই তাঁর তিনদিনের কোয়ারেন্টিন পর্ব শেষ হচ্ছে এবং রাতে নিয়ম মেনে তাঁর করোনা পরীক্ষা করা হবে। মঙ্গলবার সকালেই যে পরীক্ষার রিপোর্ট পৌঁছে যাবে। এবং রিপোর্ট নেগেটিভ এলে মঙ্গলবার থেকেই অনুশীলনে নেমে পড়তে পারবেন অজি স্পিডস্টার।

কেকেআরের পরের ম্যাচ বুধবার। প্রতিপক্ষ, রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স। সেই ম্যাচে খেলতে পারবেন কামিন্স। কিন্তু মাত্র একদিন প্র্যাক্টিস করেই সরাসরি ম্যাচে নেমে পড়লে সমস্যা হবে না? নাইট শিবির থেকে বলা হচ্ছে, কামিন্স খেলার মধ্যেই ছিলেন। তিনি অস্ট্রেলিয়ার জার্সিতে পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলছিলেন। তাই ম্যাচ প্র্যাক্টিসের মধ্যেই রয়েছেন। রোহিতদের বিরুদ্ধে প্রথম একদশে সুযোগ পেলে মানিয়ে নিতে সমস্যা হবে না।

স্বস্তি ম্য়াকালামের

বুধবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে নামবে কেকেআর। সেই ম্য়াচে কি পাওয়া যাবে অজি স্পিডস্টারকে? রবিবার এবিপি লাইভের প্রশ্নে কেকেআরের কোচ ম্যাকালাম বলেছিলেন, ‘প্যাট কামিন্সকে পাওয়া যাবে। আমাদের কাছে সেটা দারুণ খবর। ও এমন একজন যে, আমাদের দলের পরিবেশের সঙ্গে পরিচিত। সহজে মানিয়ে নিতে পারে। দারুণ মানুষ। আমাদের দলে বরাবরই অস্ট্রেলীয় ক্রিকেটারেরা ভাল খেলেছে। আমাদের এবারের দলেও বেশ কয়েকজন অজি ক্রিকেটার রয়েছে।’ ম্য়াকালাম পাশে বসা নাইটদের মেন্টর ডেভিড হাসির সঙ্গে খুনসুটিও করেন। বলেন, ‘হাসি খুশিই হবে।’ যোগ করেন, ‘শ্রেয়স অধিনায়ক হিসাবে দারুণ করছে আর প্যাট ওকে আরও সাহায্য় করতে পারে।’

একাদশ বাছা নিয়ে জট?

তাহলে সমস্যা কেন? ম্যাকালাম বলছেন, ‘প্যাট চলে আসায় আমাদের প্রথম একাদশ নির্বাচন কঠিন হল। অনেকের মধ্যে থেকে দল বাছতে হবে। তবে এই সমস্যা দলের পক্ষে ভাল।’

কেকেআরের একাদশে চার বিদেশি ক্রিকেটারের মধ্যে আন্দ্রে রাসেল ও সুনীল নারাইনের জায়গা পাকা। স্যাম বিলিংসও ভাল খেলছেন। আগের ম্যাচে উইকেটকিপিংও করেছেন। কামিন্স না থাকায় পেসার হিসাবে খেলছিলেন নিউজিল্যান্ডের টিম সাউদি। যিনি বল হাতে বেশ নজর কেড়েছেন। কার জায়গায় কামিন্সকে খেলানো হবে, তা নিয়েই ভেবে চলেছে নাইট শিবির।

মুম্বইয়ের লোকাল বাসে সচিন! ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here