IPL 2022 : Get To Know Points Table Update, Latest Orange Cap, Purple Cap Lists After Match 22

0

[ad_1]

কলকাতা : চলতি আইপিএল মরসুমের ২২ তম ম্যাচ হয়ে গেল নবি মুম্বইয়ের ডি ওয়াই পাটিল স্পোর্টস অ্যাকাডেমিতে। রয়্যাল চ্যালেঞ্জাস বেঙ্গালুরুকে ২৩ রানে পরাস্ত করেছে রবীন্দ্র জাদেজা নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস। যা এই টুর্নামেন্টে সিএসকে-র প্রথম জয়। ম্যাচে ৪৬ বলে অপরাজিত ৯৫ রানের অনবদ্য ইনিংস খেলেন শিবম দুবে। তাঁর ইনিংসের ওপর ভর করে ২০ ওভারে ২১৬ রানে পৌঁছে যায় দল। রবীন উত্থাপার সঙ্গে ১৬৫ রানের পার্টনারশিপও গড়ে তোলেন শিবম। উত্থাপার ব্যক্তিগত সংগ্রহ ৫০ বলে ৮৮। অন্যদিকে ২১৭ রানের টার্গেট তাড়া করতে নেমে, রয়্যাল চ্যালেঞ্জাস বেঙ্গালুরুর ইনিংস ১৯৩ রানে শেষ হয়ে যায়। চার ওভারে চারটি উইকেট তুলে নেন সিএসকে-র মহেশ থিকসানা।

আইপিএল ২০২২ পয়েন্ট টেবিল –

চার ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে তালিকায় শীর্ষে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। তাদের পিছনেই রয়েছে কলকাতা নাইট রাইডার্স ( Kolkata Knight Riders)। তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে যথাক্রমে লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants) ও গুজরাত টাইটানস (Gujarat Titans)।

তালিকায় পঞ্চম স্থানে রয়েছে আরসিবি। তাদের পিছনে রয়েছে- দিল্লি ক্যাপিটালস, পাঞ্জাব কিংস, সাইনরাইজার্স হায়দরাবাদ। নবম স্থানে রয়েছে চেন্নাই সুপার কিংস ও একটাও ম্যাচ না জিতে তালিকায় সবার নীচে রয়েছে- মুম্বই ইন্ডিয়ান্স।

অরেঞ্জ ক্যাপ-

এখনও পর্যন্ত টুর্নামেন্টে ২১৮ রান সংগ্রহ করে অরেঞ্জ ক্যাপের দৌড়ে শীর্ষে রয়েছেন জয় বাটলার। তাঁর পিছনেই রয়েছেন- দুবে (২০৭ রান)। তালিকায় তৃতীয় স্থানে রবীন উত্থাপ্পা। তাঁর সংগ্রহে ১৯৪ রান। চতুর্থ ও পঞ্চম স্থানে যথাক্রমে কুইন্টন ডি কক (১৮৮ রান) ও শুভমন গিল (১৮৭ রান)।

পার্পল ক্যাপ-

১১ উইকেট নিয়ে এই দৌড়ে শীর্ষে যুজবেন্দ্র চাহাল। তাঁর পিছনেই রয়েছেন উমেশ যাদব ( ১০ উইকেট)। তৃতীয় স্থানে কুলদীপ যাদব (১০ উইকেট)। এরপর ওয়ানিনদু হাসরঙ্গা (১০ উইকেট) ও টি নটরাজন (৮)।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here