IPL 2022: GT Given Target Of 163 Runs Against SRH In Match 21 At DY Patil Stadium

0

[ad_1]

মুম্বই: প্রথম তিন ম্যাচে তিনি ক্রিজে জমে গিয়েছিলেন। কিন্তু বড় রান পাননি। কার্যকরী ইনিংস খেললেও, হাফসেঞ্চুরি আসেনি। সোমবার সেই আক্ষেপ মিটল হার্দিক পাণ্ড্যর (Hardik Pandya)। ৪২ বলে অপরাজিত ৫০ রান করলেন বঢোদরার অলরাউন্ডার। অধিনায়কের ব্যাটের দাপটে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে প্রথমে ব্য়াট করে গুজরাত টাইটান্স (Gujarat Titans) তুলল ১৬২/৭।

হার্দিক-অভিনবর লড়াই

একটা সময় পরপর উইকেট হারিয়ে ৮ ওভারে ৬৪/৩ হয়ে গিয়েছিল গুজরাত। কিন্তু সেখান থেকে ব্যাটে পাল্টা লড়াই শুরু করেন হার্দিক পাণ্ড্য ও অভিনব মনোহর। হার্দিক অনেক শান্ত, সংযত হয়ে ব্যাটিং করেন। ৪২ বলে ৫০ রান করে অপরাজিত ছিলেন তিনি। ২১ বলে ৩৫ রান করেন অভিনব মনোহর। হায়দরাবাদ বোলারদের মধ্যে ভুবনেশ্বর কুমার ও টি নটরাজন দুটি করে উইকেট নেন। একটি করে উইকেট উমরান মালিক ও মার্কো জানসেনের।

শর্ট কভারে অনবদ্য

ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে চোখধাঁধানো ক্যাচ নিয়ে মন জিতে নিলেন রাহুল ত্রিপাঠি (Rahul Tripathi)। সেই ক্যাচের ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

সোমবার টস জিতে গুজরাত টাইটান্সকে (GT) ব্যাট করতে পাঠিয়েছিলেন সানরাইজার্স হায়দরাবাদের (SRH) অধিনায়ক কেন উইলিয়ামসন। গুজরাতের হয়ে ইনিংস ওপেন করতে নেমেছিলেন শুভমন গিল ও ম্যাথু ওয়েড। গুজরাত ইনিংসের তৃতীয় ওভারের ঘটনা। বল করছিলেন ভুবনেশ্বর কুমার। যিনি ইনিংসের প্রথম ওভারে শুধু বাই হিসাবে ১০ রান দিয়েছিলেন। সব মিলিয়ে প্রথম ওভারে ১৭ রান খরচ করে বেশ চাপেই ছিলেন ভুবি। এমন সময়ই প্রত্যাঘাত ডানহাতি মিডিয়াম পেসারের।

তাঁর ডেলিভারি ড্রাইভ করেছিলেন শুভমন। কিন্তু বল মাটিতে রাখতে পারেননি। শর্ট কভারে ফিল্ডিং করছিলেন রাহুল ত্রিপাঠি (Rahul Tripathi)। মহারাষ্ট্রের ক্রিকেটারকে ছেড়ে দিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। এবার তিনি খেলছেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। শুভমনের শট উড়ে যেতে দেখে অবিশ্বাস্য ক্ষিপ্রতায় বাঁদিকে ঝাঁপান ত্রিপাঠি। বাঁহাতে করে বল লুফে নেন। যে ক্যাচ দেখে স্তম্ভিত শুভমনও। যেন বিশ্বাসই করতে পারছিলেন না যে, তাঁর অত কাছাকাছি দাঁড়িয়ে অবিশ্বাস্য রিফ্লেক্স দেখিয়ে বল তালুবন্দি করে নেবেন রাহুল।

পারফরম্যান্স দিয়েই কেকেআরকে জবাব, ছোটবেলার কোচকে বলেন কুলদীপ

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here