IPL 2022 GT Vs DC: Gujarat Titans Beat Delhi Capitals By 14 Runs In Their Second Match

0

[ad_1]

মুম্বই: রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে চাপের মুখেও ম্যাচ বার করে নিয়েছিলেন দিল্লি ক্যাপিটালসের লোয়ার মিডল অর্ডারের ব্যাটাররা। ললিত যাদব, অক্ষর পটেলরা ঝোড়ো ইনিংস খেলেছিলেন। শনিবার গুজরাত টাইটান্সের (GT) বিরুদ্ধে অবশ্য শেষরক্ষা হল না। ১৭২ রান তাড়া করতে নেমে ১৪ রান আগেই থেমে গেল দিল্লি ক্যাপিটালস (DC)। হার্দিক পাণ্ড্যর (Hardik Pandya) গুজরাতের কাছে হেরে গেল ঋষভ পন্থের (Rishabh Pant) দিল্লি ক্যাপিটালস।

লকির আগুন

বল হাতে দিল্লি ইনিংসকে তছনছ করলেন লকি ফার্গুসন। ৪ ওভারে ২৮ রান দিয়ে ৪ উইকেট নিলেন তিনি। তাঁর বলের গতি সামলাতে হিমসিম খেতে হয়েছে দিল্লি ব্যাটারদের। তাঁকে যোগ্য সঙ্গত করলেন মহম্মদ শামি। ৪ ওভারে ৩০ রানে ২ উইকেট নিয়েছেন তিনি। গুজরাতের ১৭১/৬ তাড়া করতে নেমে ১৫৭/৯ স্কোরে আটকে গেলেন পন্থরা।

গিলের দাপট

কলকাতা নাইট রাইডার্স তাঁকে ছেড়ে দিয়েছে। রিটেন তো করেইনি, নিলামের টেবিলেও তাঁকে নিয়ে খুব একটা আগ্রহ দেখায়নি। বরং কানাঘুষো শোনা গিয়েছিল যে, তাঁর স্ট্রাইক রেট নিয়ে অসন্তোষ রয়েছে কেকেআর শিবিরে।

শুভমন গিলকে অবশ্য নিলামের আগেই চুক্তিবদ্ধ করেছিল গুজরাত টাইটান্স। যারা এবারই প্রথম আইপিএলে খেলছে। আর গুজরাত যে ভুল করেনি, শনিবার তা প্রমাণ করে দিলেন শুভমন। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ইনিংস ওপেন করে ৪৬ বলে ৮৪ রান করলেন পাঞ্জাবের তারকা ব্যাটার। তাঁর ইনিংসে ছিল ৬টি চার ও চারটি ছক্কা। ব্যাটিং স্ট্রাইক রেট ১৮২-রও বেশি।

ক্রিজে এতটাই দাপট ছিল গিলের যে, একটা সময় মনে করা হচ্ছিল আইপিএলে একই দিনে দুই সেঞ্চুরি দেখতে চলেছেন ক্রিকেটপ্রেমীরা। দিনের প্রথম ম্যাচে সেঞ্চুরি করে রাজস্থান রয়্যালসের জয়ের ভিত গড়ে দিয়েছিলেন জস বাটলার। সেই পথে হাঁটবেন গিলও। কিন্তু খলিল আমেদের বলে সেঞ্চুরির ১৬ রান আগে ফিরতে হয় গিলকে। অক্ষর পটেলের হাতে ক্যাচ দিয়ে।

গিলের দাপটে দিল্লির বিরুদ্ধে ১৭১ রান তুলল গুজরাত। ৬ উইকেটের বিনিময়ে। তবে রান পাননি ম্যাথু ওয়েড। ইনিংস ওপেন করতে নেমে মাত্র ১ রান করে ফেরেন। ২০ বলে ১৩ রান করেন বিজয় শঙ্কর। অধিনায়ক হার্দিক পাণ্ড্য ২৭ বলে ৩১ রান করেন। ৮ বলে ১৪ রান করেন রাহুল তেওয়াটিয়া। ডেভিড মিলার ১৫ বলে ২০ রানে অপরাজিত ছিলেন।

দিল্লি ক্যাপিটালস বোলারদের মধ্যে তিন উইকেট মুস্তাফিজুর রহমানের। জোড়া উইকেট খলিল আমেদের। আগের ম্য়াচে দিল্লির জয়ের নায়ক কুলদীপ যাদব এদিনও ছন্দে ছিলেন। নিয়েছেন এক উইকেট। ৪ ওভারে ৩২ রান দিয়ে। অবশ্য নজর কাড়তে পারেননি শার্দুল ঠাকুর। ৪ ওভারে ৪২ রান খরচ করেন।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here