IPL 2022: Gujarat Titans Playing Against Delhi Capitals, Know Match Time And Where To Watch

0

[ad_1]

মুম্বই: দুই দলই টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে জিতেছে। বিশেষ করে গুজরাত লায়ন্স (GT) টুর্নামেন্টের প্রথম ম্যাচেই নজর কেড়েছে। গুরুত্বপূর্ণ টস জিতেছিলেন হার্দিক পাণ্ড্য (Hardik Pandya)। প্রথম বলেই তুলে নেওয়া গিয়েছিল কে এল রাহুলের উইকেট। অসাধারণ প্রথম স্পেলে বিপক্ষ শিবিরে কাঁপুনি ধরিয়ে দিয়েছিলেন মহম্মদ শামি (Mohammed Shami)। বল হাতে দাপট দেখিয়েছিলেন লকি ফার্গুসন (Lockie Ferguson) ও রশিদ খানও (Rashid Khan)।

অন্যদিকে, মুম্বই ইন্ডিয়ান্সের (MI) বিরুদ্ধে টুর্নামেন্টের প্রথম ম্যাচ কার্যত হারতে বসেছিলেন ঋষভ পন্থরা (Rishabh Pant)। কিন্তু অসাধ্য সাধন করে লোয়ার মিডল অর্ডার। ললিত যাদব ও অক্ষর পটেল ৩০ বলে ৭৫ রান যোগ করে দিল্লিকে ম্যাচ জেতান। পাশাপাশি বল হাতে পুরনো কুলদীপের ঝলক দেখা যায়। মাত্র ১৮ রানে তিন উইকেট তুলে নেন তিনি। শার্দুল ঠাকুর মার খেলেও এই ম্যাচে লুনগি এনগিডি ও মুস্তাফিজুর রহমানকে পেয়ে যাচ্ছে দিল্লি। সুযোগ পেলে বল হাতে যাঁরা গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারেন। মিচেল মার্শ দিল্লি শিবিরে যোগ দিলেও তিনি ফিট নন। ডেভিড ওয়ার্নারকেও এই ম্যাচে পাওয়া যাবে না। তিনি লখনউ সুপারজায়ান্টসের বিরুদ্ধে পরের ম্যাচে খেলতে পারবেন।

পন্থের ঝোড়ো ব্যাটিং থামানো বড় চ্যালেঞ্জ হতে চলেছে হার্দিকদের সামনে। তবে স্পিনের বিরুদ্ধে বারবার সমস্যায় পড়তে দেখা যায় দিল্লির বিধ্বংসী ব্যাটারকে। তাই পন্থ ব্য়াট করতে এলে রশিদ খানকে বোলিং আক্রমণে আনতে পারেন তিনি। রশিদ একটি রেকর্ডের সামনেও দাঁড়িয়ে। আর ৬টি উইকেট পেলেই আফগান স্পিনারের আইপিএলে একশো উইকেট হয়ে যাবে।

কাদের ম্যাচ

গুজরাত টাইটান্স বনাম দিল্লি ক্যাপিটালস

কোথায় খেলা

মহারাষ্ট্র ক্রিকেট সংস্থার স্টেডিয়াম, পুণে

কখন শুরু

সন্ধ্যা ৭.৩০

কোথায় দেখা যাবে

ম্যাচের সরাসরি সম্প্রচার স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস থ্রি, স্টার গোল্ড চ্যানেলে ও ডিজনি প্লাস হটস্টার মোবাইল অ্যাপে

ঝোড়ো সেঞ্চুরিতে আইপিএল জমিয়ে দিলেন বাটলার, রানের পাহাড়ে রাজস্থান

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here