IPL 2022: ‘He’s The Most Deserving Candidate’, Harbhajan Singh Wants Umran Malik To Be Part Of India’s T20 WC Squad

0

[ad_1]

মুম্বই: রবিবার বল হাতে আগুন ছোটান সানরাইজার্স হায়দরাবাদের (SRH) পেসার উমরন মালিক (Umran Malik)। গড়ে ফেলেন অনন্য এক কীর্তিও। কীভাবে?

নাটকীয় শেষ ওভার

রবিবার সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হয়েছিল পাঞ্জাব কিংস। হায়দরাবাদের হয়ে শেষ ওভার বল করতে আসেন উমরন। ভারতীয় বোলারদের মধ্যে যিনি চলতি আইপিএলে দ্রুততম। শেষ ওভার মেডেন দেন তিনি। সেই সঙ্গে পড়ে চার উইকেট। যার মধ্যে তিনটি উইকেট নেন উমরন। একটি রান আউট। ১৫১/৬ থেকে ১৫১ রানেই অল আউট হয়ে যায় পাঞ্জাব কিংস। আইপিএলের ১৫ বছরের ইতিহাসে এর আগে কোনও ম্যাচে শেষ ওভারে মেডেন ও চার উইকেটের পতন, এরকম দেখা যায়নি। তাই রেকর্ডবুকে নাম তুললেন উমরন।

মুগ্ধ ভাজ্জি

আসন্ন বিশ্বকাপে ২২ বছর বয়সী এই উঠতি তারকাকেই জাতীয় দলের জার্সিতে দেখতে চান ভাজ্জি। হরভজন বলেছেন, ‘ওকে তাড়াতাড়ি নীল জার্সি দেওয়া উচিত। আমার মতে ওই সবথেকে যোগ্য দাবিদার, যাকে ভারতের হয়ে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার জন্য নির্বাচন করা উচিত। ওই পরিস্থিতিতে ও কিন্তু দলের ম্যাচ উইনার হয়ে উঠতে পারে।’ পাশাপাশি ইরফান পাঠান, আকাশ চোপড়ার মতো প্রাক্তনীরাও উমরনের বোলিং দেখে জাতীয় দলে সুযোগের পূর্বাভাস করে রেখেছেন।

ছন্দে ভুবিরা

ম্যাচে শুরু থেকেই দাপট দেখান সানরাইজার্স হায়দরাবাদের বোলাররা। তৃতীয় ওভারেই শিখর ধবনকে তুলে নেন ভুবনেশ্বর কুমার। তার ১৩ বল পরেই প্রভসিমরন সিংহকে ফেরান টি নটরাজন। জনি বেয়ারস্টোকে মাত্র ১২ রানে ফিরিয়ে দেন জগদিশা সূচিথ। জিতেশ শর্মাকে ফিরিয়ে দেন উমরন মালিক। একটা সময় ৮ ওভারে ৬১/৪ হয়ে গিয়েছিল পাঞ্জাব। সেখান থেকে লিভিংস্টোন ও শাহরুখ খান (২৮ বলে ২৬ রান) কিছুটা লড়াই করেন।

টানা জয়

ম্যাচ শুরুর আগেই ধাক্কা খেয়েছিল পাঞ্জাব কিংস (PBKS)। জানা গিয়েছিল, চোটের কারণে খেলতে পারবেন না পাঞ্জাবের অধিনায়ক ময়ঙ্ক অগ্রবাল (Mayank Agarwal)। তাঁর পরিবর্তে দলকে নেতৃত্ব দেন শিখর ধবন (Shikhar Dhawan)। সেই চাপ আর কাটিয়ে উঠতে পারল না পাঞ্জাব। সানরাইজার্স হায়দরাবাদ (SRH) তাদের ৭ উইকেটে হারিয়ে দিল। সেই সঙ্গে টানা ৪ ম্যাচ জিতে ৮ পয়েন্ট সব টেবিলে চার নম্বরে উঠে এলেন কেন উইলিয়ামসনরা। জমিয়ে দিলেন প্লে অফের লড়াই।

সাফল্যের ধারা অব্যাহত, রুপোর পর এবার সোনা জয় মাধবন পুত্র বেদান্তের

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here