IPL 2022: I Have Been Doing Everything I Can To Be Part Of The Indian Team: Dinesh Karthik

0

[ad_1]

মুম্বই: একেবারে ওল্ড ওয়ানের মতো। দীনেশ কার্তিক(Dinesh karthik) যেন হার মানাবেন হালের যে কোনও তরুণ ক্রিকেটারকে। প্রতি ম্যাচেই যেভাবে ব্যাট হাতে জ্বলে উঠছেন তিনি, তাতে নির্বাচকদেরও এই অভিজ্ঞ উইকেট কিপার ব্যাটারকে নিয়ে আলাদা করে ভাবতেই হবে। অন্তত টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে কার্তিকের ইনিংসগুলো চর্চায় উঠে আসবে, এই কথা নিঃসন্দেহে বলাই যায়। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে গতকাল আইপিএলে ৩৪ বলে ৬৬ রানের ঝোড়ো ইনিংস খেলেছেন প্রাক্তন নাইট অধিনায়ক। নিজের ইনিংস ৫টি বাউন্ডারি ও ৫টি ওভার বাউন্ডারি হাঁকিয়েছেন কার্তিক। ম্যাচের সেরাও হয়েছেন তিনি। আর এরপরই কার্তিক জানিয়ে দিলেন জাতীয় দলের ফেরাই তাঁর একমাত্র লক্ষ্য। ৯২ রান বোর্ডে তুলতেই একটা সময় ৫ উইকেট হারিয়ে বসেছিল আরসিবি। সেখান থেকে কার্তিক, ম্যাক্সওয়েল, শাহবাজের ব্যাটিংয়ের সুবাদেই ফাফের দল ১৮৯ রান বোর্ডে তুলে নেয়। 

কী বলছেন কার্তিক?

এটা সত্যি যে আমার একটা বড় লক্ষ্য রয়েছে। আমি অনেকদিন ধরে কঠিন অনুশীলনের মধ্যে দিয়ে চলছি। ভীষণ পরিশ্রম করছি। কখনও কখনও মানুষ তা বিশ্বাস করতে চায় না। কিন্তু আমার লক্ষ্য দেশের জন্য মাঠে নেমে স্পেশাল কিছু করার। দেশের জার্সিতে ফের খেলার জন্য় যা কিছু করতে হয়, সব কিছু করতে চাই চাই আমি। এই পারফরম্যান্সগুলো তারই একটা অংশ মাত্র।

দিল্লিকে হারিয়ে জয় আরসিবির

লডা়ই করেছিলেন ডেভিড ওয়ার্নার (David Warner)। কিন্তু পারলেন না। ৩৮ বলে ৬৬ রান করে আউট হলেন অজি তারকা। ১৭ বলে ৩৪ করে ফিরলেন ঋষভ পন্থও। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) ১৮৯/৫ স্কোর তাড়া করতে নেমে ১৭৩/৭ স্কোরে আটকে গেল দিল্লি ক্যাপিটালস (DC)। ১৬ রানে ম্যাচ জিতে ৬ ম্যাচে ৮ পয়েন্ট-সহ টেবিলে তিন নম্বরে উঠে এল আরসিবি।

আরো পড়ুন: ভোল পাল্টেছে ২ দলেরই, পাঞ্জাব-হায়দরাবাদ মুখোমুখি মহারণে কে এগিয়ে?

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here