IPL 2022: ‘I’m Probably The Most Surprised’: Pat Cummins On His Record Fifty Vs Mumbai Indians

0

[ad_1]

পুণে: ম্যাচ শেষে রোহিত শর্মা হতাশায় শরীরটা ছেড়ে দিলেন। এমনটাও হতে পারে ভাবতেই পারেননি। মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বোলিং ব্রিগেড প্রস্তুতি নিয়েছিল আন্দ্রে রাসেলকে (Andre Rusell) কীভাবে আটকানো যায় তার জন্য। কিন্তু সব প্ল্যান যে এক লহমায় শেষ করে দেবেন প্যাট কামিন্স (Pat Cummins) তা কে জানত! অতি বড় কলকাতা নাইট রাইডার্স সমর্থকও হয়ত আশা করেননি যে ইনিংসের চার ওভার বাকি থাকতেই বিধ্বংসী ব্য়াটিংয়ে দলকে জয় এনে দেবেন কামিন্স। কিন্তু তা সত্যি করে বসলেন প্যাট কামিন্স। ১৪ বলে অর্ধশতরান হাঁকালেন। কে এল রাহুলের সঙ্গে এখন যুগ্মভাবে আইপিএলের দ্রুততম অর্ধশতরান হাঁকানোর তালিকায় শীর্ষে রয়েছেন অজি তারকা। ১৫ বলে অপরাজিত ৫৬ রানের ইনিংসে হাঁকালেন ৪টি বাউন্ডারি ও ৬টি ছক্কা। 

কামিন্সের প্রতিক্রিয়া

অজি তারকার ব্যাটিংয়ে মজেছেন বিশ্বের বর্তমান ও প্রাক্তন সব ক্রিকেট তারকাই। কিন্তু কামিন্স নিজে বলছেন, তিনিই নাকি সবচেয়ে বেশি অবাক হয়েছেন এই ইনিংস খেলে। কামিন্স বলেন, ”মরসুমের প্রথম ম্যাচ খেলতে নামলাম। এই অনুভূতিটা দারুণ। আমি শুধু ক্রিকেটীয় শট খেলার চেষ্টা করেছিলাম। আর যেদিকে বাউন্ডারি ছোট তা ব্যবহার করার চেষ্টা করছিলাম। এবারে নিলাম থেকে দারুণ সাজিয়েছে প্রত্যেকে তাদের দল। দলে তারুণ-অভিজ্ঞতার মিশেল রয়েছে।”

এরপরই কামিন্স আরও বলেন, ”আমিই মনে হয় এই ইনিংস খেলার পর সবেচেয়ে অবাক হয়েছি। আলাদা করে কিছু ভাবিনি। শুধু নিজের ক্ষমতার সদ্বব্যবহার করতে চেয়েছিলাম। দিনটা আমার ছিল। মনে মনে ঠিক করেছিলাম যে বল আমার পছন্দের জায়গায় পড়লে আমি চালিয়ে খেলব।”

উল্লেখ্য, ৮ এপ্রিল, ২০১৮। দিল্লির বিরুদ্ধে ১৪ বলে ৫১ রান করেছিলেন কে এল রাহুল। সেটাই এখনও পর্যন্ত আইপিএলে সবচেয়ে কম বলে করা হাফসেঞ্চুরি। বুধবার যে নজির স্পর্শ করলেন কামিন্স। সমসংখ্যক বলে পঞ্চাশ সম্পূর্ণ করে।

আরো পড়ুন: নাইটরা মুম্বই বধ করতেই নাচের ইচ্ছে প্রকাশ শাহরুখের, কিন্তু কেন?

 

 

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here