IPL 2022: Inconsistent Capitals And Kings Clash Under Covid-19 Cloud

0

[ad_1]

মুম্বই: ফের আইপিএলে (IPL) করোনার রক্তচক্ষু। আক্রান্ত দিল্লি ক্যাপিটালস (DC) শিবিরের বেশ কয়েকজন। সেই আতঙ্কের আবহেই আজ, বুধবার দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি পাঞ্জাব কিংস (PBKS)। করোনা সংক্রমণ ঠেকাতে যে ম্যাচ পুণেতে হওয়ার কথা থাকলেও তা শেষ পর্যন্ত মাঠ বদলে হচ্ছে মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে।

করোনার রক্তচক্ষু

আইপিএল-এর (IPL) মাঝপথে ফের থাবা বসিয়েছে করোনাভাইরাস (Coronavirus)। কয়েকদিনের ব্য়বধানে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) দু’জন করোনা আক্রান্ত হয়েছেন। এই পরিস্থিতিতে পাঞ্জাব কিংস (Punjab Kings) ও রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে দিল্লির ম্যাচ পুণে থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে মুম্বইয়ের (Mumbai) ব্র্রেবোর্ন স্টেডিয়ামে (Brabourne Stadium)। আইপিএল-এ ফের করোনাভাইরাস হানা দেওয়ায় সোশ্যাল মিডিয়ায় এই টি-২০ প্রতিযোগিতা বাতিল করার দাবি উঠেছে। নানা মিম দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ডিং ‘ক্যান্সেল আইপিএল’ (Cancel IPL)।

দিল্লি শিবিরে হানা

প্রথমে করোনা আক্রান্ত হন দিল্লির ফিজিও প্যাট্রিক ফারহার্ট। এরপর সংক্রমিত হয়েছেন এক ক্রিকেটার। সূত্রের খবর, তিনি মিচেল মার্শ। পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ খেলার জন্য দিল্লির ক্রিকেটারদের পুণেতে যাওয়ার কথা ছিল। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে তাঁরা মুম্বইয়েই থেকে যান। দিল্লির সব ক্রিকেটার ও সাপোর্ট স্টাফের একাধিকবার করোনা পরীক্ষা করা হচ্ছে। সবার দ্বিতীয় করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এলে তবেই তাঁদের স্টেডিয়ামে যাওয়ার অনুমতি দেওয়া হবে বলে খবর।

গত মরসুমের তিক্ততা

গত মরসুমে আইপিএল চলাকালীন করোনা আক্রান্ত হন চারজন ক্রিকেটার। প্রথমে ভারতে হচ্ছিল এই প্রতিযোগিতা। কিন্তু দেশে করোনা সংক্রমণের হার বাড়তে থাকায় ২৯টি ম্যাচ হওয়ার পরেই থমকে যায় আইপিএল। সেপ্টেম্বর-অক্টোবরে বাকি ম্যাচগুলি হয় সংযুক্ত আরব আমিরশাহিতে। এবার অবশ্য দেশেই শুরু হয়েছে আইপিএল। গতবারের মতোই এবারও কি এই প্রতিযোগিতা মাঝপথে থমকে যাবে? সোশ্যাল মিডিয়ায় এই জল্পনা শুরু হয়েছে।

সমান-সমান

দিল্লি ক্যাপিটালস ও পাঞ্জাব কিংস কার্যত এক জায়গায় দাঁড়িয়ে। দুই দলই নিজেদের শেষ পাঁচ ম্যাচের মধ্যে দুটিতে জিতেছে। হেরেছে তিন ম্যাচ। দিল্লির সমস্যা ধারাবাহিকতার অভাব। চোট-আঘাতে জর্জরিত শিবির। এখনও পর্যন্ত আইপিএলের ৫ ম্যাচে ১৯ জন ক্রিকেটারকে ঘুরিয়ে ফিরিয়ে খেলাতে হয়েছে পন্থদের। পাঞ্জাবের সমস্যা বোলিং। একমাত্র কাগিসো রাবাডা ও রাহুল চাহার ছাড়া কেউই বল হাতে তেমন সফল নন। ওডিয়েন স্মিথ প্রত্যেক ওভারে প্রায় ১২ রান করে খরচ করছেন। অর্শদীপ সিংহ রান আটকালেও উইকেট তুলতে পারছেন না। ময়ঙ্ক অগ্রবাল চোটের জন্য আগের ম্যাচে খেলেননি। তিনি বুধবার খেলেন কি না, সেটাও দেখার। তিনি না খেললে পাঞ্জাবকে নেতৃত্ব দেবেন শিখর ধবন।

মা হতে চলেছেন, রুশ সুন্দরীর ইঙ্গিতপূর্ণ পোস্ট ভাইরাল

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here