IPL 2022: It Was Important To Pick Wickets With New Ball: Akash Deep

0

[ad_1]

মুম্বই: প্রথম ম্য়াচে শুরুটা ভাল হয়নি। পাঞ্জাব কিংসের বিরুদ্ধে বল হাতে প্রচুর রান খরচ করে মাত্র ১ উইকেট তুলে নিয়েছিলেন। কিন্তু দ্বিতীয় ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের (Kokata Knight Riders) বিরুদ্ধেই নিজের জাত চিনিয়েছেন বাংলার (Bengal) হয়ে রঞ্জি (Ranji) খেলা আকাশ দীপ (Aksh Deep)। কেন আরসিবি তাঁকে এবারও দলে নিয়েছে, তা প্রমাণ করে দেখিয়ে দিয়েছেন ডানহাতি এই স্পিডস্টার। ৩.৫ ওভার করে ৪৫ রান দিলেও ঝুলিতে পুরেছেন ৩ উইকেট। তার মধ্যে রয়েছে ভেঙ্কটেশ আইয়ার, নীতিশ রানার উইকেটও। তৃতীয় শিকার উমেশ যাদব। নিজের পারফরম্যান্সে খুব খুশি বাংলার পেসার। 

সাংবাদিক বৈঠকে আকাশ দীপ

সাংবাদিক বৈঠকে এসে আকাশ বলছেন, ”খুব ভাল লাগছে ভাল পারফর্ম করতে পেরে। নিজে যেভাবে খেলে এসেছি এতদিন, সেভাবেই খেলেছি ম্যাচে। কোন লেভেলে খেলছি, তা নিয়ে বেশি ভাবিনি। ঘরোয়া ক্রিকেটে যেভাবে খেলে এসেছি, তাই করেছি। উইকেটের থেকেও সাহায্য পেয়েছি। আমার মনে হচ্ছিল যে নতুন বলে উইকেট নেওয়াটা খুব দরকার। তাই নিজের প্ল্যান অনুযায়ী করতে চাইছিলাম। দলের জন্য উইকেট নিতে পেরেছি।”

আকাশ আরও বলেন, ”আমি প্রথম ম্যাচে একটু চাপে ছিলাম। নার্ভাস ছিলাম। নিজের বল ঠিকঠাক জায়গায় তাই ফেলতে পারিনি। তবে আশা করি এবার নিজের ছন্দ ফিরে পেয়েছি। তাই আর কোনও সমস্য়া হবে না।”

আকাশের পারফরম্যান্স

অনেকে মনে করেছিলেন যে, বাংলার পেসার আকাশ দীপের পরিবর্তে খেলানো হতে পারে সিদ্ধার্থ কৌলকে। কিন্তু আকাশেই ভরসা রেখেছে কেকেআর টিম ম্যানেজমেন্ট। সেই ভরসা রেখে যে ভুল করেনি, তা দেখিয়ে দিলেন আকাশ। তুলে নিলেন ৩ উইকেট। ৪৫ রান দিয়ে। বল করতে এসে প্রথমেই ফেরান বেঙ্কটেশ আইয়ারকে। পরে নীতিশ রানা ও উমেশ যাদবকে ফেরান তিনি। অন্যদিক থেকে দুরন্ত স্পেল করে যান ওয়ানিন্দু হাসারাঙ্গাও। ৪ ওভারে ২০ রান দিয়ে ৪ উইকেট নিলেন তিনি। ৪ ওভারে ২ মেডেন-সহ মাত্র ১১ রান দিয়ে ২ উইকেট তুলে নিলেন হর্ষল পটেল। এক উইকেট মহম্মদ সিরাজের।

 

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here