IPL 2022: KKR Captain Shreyas Iyer Delights Fans With His Version Of The ‘Joro’ Challenge

0

[ad_1]

মুম্বই: আইপিএলে (IPL) তিন ম্যাচের মধ্যে দুটিতে জয়। যার মধ্যে প্রথম ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসকে (CSK) হারিয়ে মধুর প্রতিশোধও নেওয়া গিয়েছে। কলকাতা নাইট রাইডার্স (KKR) শিবির রয়েছে ফুরফুরে মেজাজে। আত্মবিশ্বাসী শ্রেয়স আইয়ারও (Shreyas Iyer। কেকেআর অধিনায়ক নিজেকে মগ্ন রেখেছেন জিমে। শরীরচর্চা করছেন চুটিয়ে।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন শ্রেয়স। সেখানে তাঁকে দেখা যাচ্ছে এয়ারওয়াক পুল আপ দিতে। শ্রেয়স ক্যাপশনে লিখেছেন, ‘জোরো চ্যালেঞ্জের জন্য কেউ কি তৈরি?’

শ্রেয়সের ফিটনেস নজর কেড়ে নিয়েছে নেটিজেনদের। কেকেআর ভক্তদের অনেকেই লিখেছেন যে, এই ফিটনেস আইপিএলে তাঁকে সেরা ক্রিকেটারদের তালিকায় ঢুকতে সাহায্য করবে।

কামিন্সকে নিয়ে আপডেট

কলকাতা নাইট রাইডার্সের (KKR) পেস বোলিং বিভাগের সেরা ভরসা। আগেও কেকেআরের হয়ে খেলেছেন। নেতৃত্ব দিয়েছেন নাইটদের বোলিংকে। এবারও নিলাম থেকে ৭.২৫ কোটি টাকায় তাঁকে কিনেছিল শাহরুখ খান-জুহি চাওলার দল। যদিও পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলতে ব্যস্ত থাকায় প্যাট কামিন্সকে (Pat Cummins) পায়নি নাইটরা। পরিবর্তে খেলানো হয়েছে টিম সাউদিকে।

পাকিস্তান সফর থেকে ১ এপ্রিল মুম্বইয়ে পৌঁছে কেকেআর শিবিরে যোগ দিয়েছেন কামিন্স। আইপিএলের নতুন নিয়ম অনুযায়ী তিনদিনের কোয়ারেন্টিন পর্ব চলছিল তাঁর। সোমবারই যা শেষ হল।

মুম্বইয়ে কেকেআর শিবিরে ফোন করে জানা গেল যে, সোমবার প্র্যাক্টিসে নামা হয়নি কামিন্সের। যেহেতু এদিনই তাঁর তিনদিনের কোয়ারেন্টিন পর্ব শেষ হয়েছে এবং রাতে নিয়ম মেনে তাঁর করোনা পরীক্ষা করা হয়েছে। মঙ্গলবার সেই পরীক্ষার রিপোর্ট এলেই অনুশীলনে নেমে পড়তে পারবেন অজি স্পিডস্টার।

কেকেআরের পরের ম্যাচ বুধবার। প্রতিপক্ষ, রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স। সেই ম্যাচে খেলতে পারবেন কামিন্স। কিন্তু মাত্র একদিন প্র্যাক্টিস করেই সরাসরি ম্যাচে নেমে পড়লে সমস্যা হবে না? নাইট শিবির থেকে বলা হচ্ছে, কামিন্স খেলার মধ্যেই ছিলেন। তিনি অস্ট্রেলিয়ার জার্সিতে পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলছিলেন। তাই ম্যাচ প্র্যাক্টিসের মধ্যেই রয়েছেন। রোহিতদের বিরুদ্ধে প্রথম একদশে সুযোগ পেলে মানিয়ে নিতে সমস্যা হবে না।

লখনউ ম্যাচের আগে ট্যুইটার পোস্টে প্রতিপক্ষকে হুঁশিয়ারি দিল্লির, কিন্তু কেন?

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here