IPL 2022: KKR Players Pat Cummins And Shreyas Iyer Wish Fans On Bengali New Year

0

[ad_1]

মুম্বই: ইডেন গার্ডেন্সে (Eden Gardens) ম্যাচ নেই। কিন্তু তাই বলে কলকাতা নাইট রাইডার্স (KKR) শিবিরে নববর্ষের উদযাপন হবে না, তা আবার হয় নাকি!

নাইটদের নববর্ষ

এ যেন ষোলো আনা বাঙালিয়ানা। প্যাট কামিন্স (Pat Cummins) আর শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)। দুজনের পরনেই পাজামা-পাঞ্জাবি। বাঙালি নববর্ষে মিষ্টিমুখ সারলেন। জানালেন শুভেচ্ছা। সোশ্যাল মিডিয়ায় কেকেআরের তরফে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে হলুদ রংয়ের পাঞ্জাবি পরে দেখা গিয়েছে কামিন্সকে। শ্রেয়সের পরনেও পাঞ্জাবি। তিনি কামিন্সের দিকে বাড়িয়ে দিচ্ছেন মিষ্টির প্লেট। সেই সঙ্গে জানাচ্ছেন, দিনটি বাংলার নববর্ষ। তারপর মিষ্টিমুখ সেরে অস্ট্রেলিয়ার তারকা পেসার কামিন্স বাংলায় নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সকলকে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

শুক্রবার আইপিএলে (IPL) মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ (KKR vs SRH)। প্রথম পাঁচ ম্যাচের মধ্যে তিনটিতে জিতে ৬ পয়েন্ট-সহ তালিকায় দুই নম্বরে রয়েছে কেকেআর। অন্যদিকে হায়দরাবাদ প্রথম দুই ম্যাচে পরাজয়ের পর টানা দুই ম্যাচ জিতে ঘুরে দাঁড়িয়েছে।

রাহানে না ফিঞ্চ?

কলকাতা নাইট রাইডার্সের প্রথম একাদশে হতে পারে একাধিক বদল। কীরকম? কেকেআর চলতি আইপিএলে ইনিংস ওপেন করাচ্ছে অজিঙ্ক রাহানে ও বেঙ্কটেশ আইয়ারকে দিয়ে। প্রথম ম্যাচে ৪৪ রান করে নজর কেড়েছিলেন রাহানে। কিন্তু তারপর থেকেই মুম্বইকরের সঙ্গী ব্যর্থতা। কীরকম? পরের চার ম্যাচে রাহানে করেছেন যথাক্রমে ৯, ১২, ৭ ও ৮ রান। সব মিলিয়ে ৫ ম্য়াচে ৮০ রান। ব্যাটিং গড় মাত্র ১৬। প্রথম একাদশে রাহানের জায়গা নিয়েই গুরুতর প্রশ্ন উঠে গিয়েছে। নাইট শিবির সূত্রে খবর, অ্যারন ফিঞ্চকে শুক্রবার ওপেনার হিসাবে খেলানো হতে পারে। অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অধিনায়ক ফিঞ্চ দলের সঙ্গে যোগ দিয়ে প্রস্তুতিও শুরু করেছেন।

কিন্তু প্রশ্ন হচ্ছে, ফিঞ্চ খেললে চার বিদেশি কোটার কী হবে? আন্দ্রে রাসেল, সুনীল নারাইন ও প্যাট কামিন্সের খেলা কার্যত নিশ্চিত। ফিঞ্চ খেললে কোপ পড়তে পারে স্যাম বিলিংসের ওপর। যিনি কয়েকদিন আগে অসুস্থও ছিলেন। তবে বিলিংস বাদ পড়লে উইকেটকিপিং নিয়েও প্রশ্ন থাকবে। সেক্ষেত্রে শেলডন জ্যাকসন ফিরতে পারেন প্রথম একাদশে। তিনিই সামলাবেন কিপিংয়ের দায়িত্ব।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here