IPL 2022 KKR Vs MI: ‘Arrogant Captain’ Rohit Gets Roasted For Interrupting Commentator After 3rd Straight Loss

0

[ad_1]

পুণে: সদ্য কয়েক মাস আগেই জাতীয় দলের পূর্ণাঙ্গ অধিনায়ক হয়েছেন। আইপিএলে (IPL) ক্যাপ্টেন হিসেবে সবচেয়ে সফল অধিনায়ক। কিন্তু এবারের মরসুমটা একেবারেই ভাল যাচ্ছে না রোহিত শর্মার (Rohit Sharma)। একটা, দুটো নয়, টানা ৩ ম্যাচে হারের সম্মুখিন হতে হয়েছে। কেকেআরের (KKR) বিরুদ্ধে গতকালের ম্যাচে একটা সময় মনে হচ্ছিল যে হয়ত প্রথম জয়ের খুব সামনে এবার মুম্বই। কিন্তু সেখান থেকেই ম্য়াচের রং বদলে ফেলেন প্যাট কামিন্সকে। 

 

রোহিতের বিরক্তি প্রকাশ

আর ম্যাচে হারের পরই বিধ্বস্ত লাগছিল রোহিত শর্মাকে। মাঠেই হতাশার বহিঃপ্রকাশ দেখা যায়। কিন্তু সবচেয়ে বেশি হতাশা ফুটে ওঠে পুরস্কার বিতরণী মঞ্চে। সেখানে উপস্থাপকের প্রশ্নের উত্তর দিতে গিয়েই বিরক্তি প্রকাশ পাচ্ছিল হিটম্যানের মুখে। একবার তিনি বলে উঠলেন, ”আওয়াজ বাড়াও”, অর্থাৎ যাতে তিনি পরিষ্কার উপস্থাপকের প্রশ্ন বুঝতে পারেন। আরেকবার উপস্থাপক তাঁকে মনে করিয়ে দিতে চেয়েছিলেন যে কীভাবে এর আগেও মরসুমের শুরুতে হেরে গিয়েও পরে ঘুরে দাঁড়িয়েছে মুম্বই। কিন্তু সেখানেও সেই উপস্থাপককে থামিয়ে দেন রোহিত। 

 

 

কলকাতার মুম্বই বধ

বরাবরের শক্ত গাঁট মুম্বই ইন্ডিয়ান্সকে (MI) হেলায় হারাল কেকেআর (KKR)। যে জয়ে ব্যাট হাতে নেতৃত্ব দিলেন অজি পেসার প্যাট কামিন্স। টিম সাউদিকে বাদ দিয়ে যাঁকে এদিন খেলায় কেকেআর। তিনি যখন ব্যাট করতে নামেন, ১০১ রানে ৫ উইকেট পড়ে গিয়েছে কেকেআরের। ফিরে গিয়েছেন ভয়ঙ্কর আন্দ্রে রাসেল, শ্রেয়স আইয়াররা। মাঠে তখন মুম্বই বোলারদের দাপট। সেখান থেকে ১৪ বলে হাফসেঞ্চুরি কামিন্সের। আইপিএলের ইতিহাসে কে এল রাহুলের সঙ্গে যুগ্মভাবে দ্রুততম হাফসেঞ্চুরি। শেষ পর্যন্ত ১৫ বলে ৫৬ রানে অপরাজিত রইলেন অজি তারকা। তাঁর ইনিংসে ৪টি চার ও ৬টি ছক্কা। ৪১ বলে ৫০ রান করে অপরাজিত ছিলেন বেঙ্কটেশ আইয়ার। ৪ ওভার বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ জিতে গেল কেকেআর।

আরো পড়ুন: ”আমিই বোধহয় সবচেয়ে অবাক হয়েছি”, মুম্বই বধের পর প্রতিক্রিয়া কামিন্সের



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here