IPL 2022: KL Rahul Falls For First-ball Duck In Front Of Girlfriend Athiya Shetty And Her Father Suniel Shetty

0

[ad_1]

মুম্বই: মরসুমে প্রথমবার গ্যালারিতে এসেছিলেন তিনি। কিন্তু সেই সফর খুব একটা ভাল হল না। গ্যালারিতে বান্ধবী আথিয়া ও তাঁর বাবা বলিউড তারকা সুনীল শেট্টির উপস্থিতি, অথচ ব্যাট হাতে শূন্য রানেই প্যাভিলিয়নে ফিরতে হল কে এল রাহুলকে। রাজস্থানের বিরুদ্ধে ম্যাচে লখনউ সুপারজায়ান্টসকে সমর্থন করতে মাঠে উপস্থিত ছিলেন কে এল রাহুলের বিশেষ বান্ধবী আথিয়াও। সঙ্গে ছিলেন সুনীল শেট্টিও। স্ট্যান্ডে আথিয়ার উপস্থিতি নজরে আসতেই ক্যামেরার সব ফোকাসই তাঁদের দিকে ঘুরে যায়। আথিয়া নিজের ইনস্টাগ্রামে কিছু ছবি পোস্ট করেছেন স্টোরিতে, সেখানে দেখা যাচ্ছে যে রাহুলের ছবি দেওয়া লখনউ সুপারজায়ান্টসের ব্যানারের সামনে দাঁড়িয়ে আছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় রাহুল ও আথিয়ার ভক্তরাও মুহূর্তের মধ্যেই এই ছবি ছড়িয়ে দেন। 

 

কিন্তু বান্ধবীর মাঠে আসা, লেডিলাক কিছুই এদিন কাজ করল না কে এল রাহুলের। প্রথম বলেই শূন্য রানে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরলেন তরুণ এই ব্যাটার। ট্রেন্ট বোল্টের বলে বোল্ড হয়ে যান তিনি। শুধু নিজেই ব্যর্থ হলেন না, তাঁর দলও রাজস্থানের বিরুদ্ধে ৩ উইকেট হেরে গেল। 

রাজস্থানের ইনিংস

ওপেনিং পার্টনারশিপে শুরুটা ঝোড়ো হয়েছিল রাজস্থান রয়্যালসের। ৪১ রানের মাথায় জস বাটলারের (Jos Buttler) (১৩) প্রথম উইকেট খোওয়ায় তারা। জসের মতোই রাজস্থানের অপর ওপেনার দেবদত্ত পাড়িক্কালও (Devdutta Paddikal) (২৯) ভাল শুরু করলেও বড় রান করতে পারেননি। তিন নম্বরে নেমে অল্প কিছুক্ষমের মধ্যে সাজঘরে লফেরেন অধিনায়ক সঞ্জু স্যামসনও (Sanju Samson) (১৩)।  জেসন হোল্ডার (Jason Holder)-কৃষ্ণাপ্পা গোথামদের (Krishnappa Gowtham) মাপা বোলিংয়ের মাঝে একের পর এক উইকেট খোওয়াতে থাকে রাজস্থান। যদিও শিমরন হেটমায়ার ইনিংসের হাল ধরেন। রিটায়ার্ড হার্ট হওয়ার আগে রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) (২৮) ও রিয়ান পরাগ (৮) তাঁকে প্রয়োজনীয় সঙ্গত করেন। ৩৬ বলে ১টি বাউন্ডারি ও ৬টি ওভার বাউন্ডারির সাহায্যে অপরাজিত ৫৯ রানের ঝোড়ো ইনিংস খেলেন শিমরন হেটমায়ার। শেষপর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৬৫ রান তোলে রাজস্থান রয়্যালস।

লখনউয়ের রান তাড়া

একেবারে শুরুতেই তিন উইকেট খোওয়ানোর পর দীপক হুডাকে (২৫) সঙ্গে নিয়ে রান তাড়া শুরু করেন কুইন্টন ডি কক। যদিও তা বেশিক্ষণ স্থায়ী হয়নি। দীপকের পরপরই আয়ুষ বাদোনি (৫) ও ডি ককও (৩৯) সাজঘরে ফেরেন। ক্রুণাল পাণ্ড্য (২২) ও শেষপর্বে মার্কাস স্টোইনিস (৩২ অপরাজিত) মরিয়া চেষ্টা করলেও নির্ধারিত ২০ ওভারে ১৬২ রানে থামে লখনউয়ের ইনিংস। ৩ রানে ম্যাচ জেতে রাজস্থান শিবির।



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here