IPL 2022, Kolkata Knight Riders Vs Delhi Capitals: David Warner Greets KKR Fans In Bengali

0

[ad_1]

মুম্বই: আজ মুম্বইয়ের (Mumbai) ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium) কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) মুখোমুখি হয়েছে দিল্লি ক্যাপিটালস (Delhi capitals)। এই ম্যাচের আগে কেকেআর সমর্থকদের উদ্দেশে বাংলায় বার্তা দিলেন দিল্লির তারকা ব্যাটার ডেভিড ওয়ার্নার (David Warner)। তাঁর দলের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেই ভিডিওতে ওয়ার্নারকে বলতে শোনা যাচ্ছে, ‘কেমন আছো? আমি তোমাকে ভালবাসি।’ 

এবারই প্রথম দিল্লি ক্যাপিটালসে ওয়ার্নার

অস্ট্রেলিয়ার তারকা ব্যাটার ওয়ার্নারকে এবারের নিলামে দলে নিয়েছে দিল্লি। এর আগে সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ছিলেন তিনি। ২০১৬ সালে তাঁর নেতৃত্বেই প্রথমবার আইপিএল চ্যাম্পিয়ন হয় হায়দরাবাদ। দেশের হয়ে খেলতে হওয়ায় চলতি আইপিএল-এ দিল্লির হয়ে প্রথম দুই ম্যাচে খেলতে পারেননি ওয়ার্নার। গত বৃহস্পতিবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচে তিনি খেলেন। সেই ম্যাচে অবশ্য তিনি ভাল খেলতে পারেননি। ১১ বল খেলে মাত্র ৪ রান করেই আউট হয়ে যান তিনি।


পরপর দুই ম্যাচে হার দিল্লির

ঋষভ পন্থের নেতৃত্বাধীন দিল্লি পরপর দুই ম্যাচ হেরে চলতি আইপিএল-এ পয়েন্ট তালিকায় সাত নম্বরে আছে। গুজরাত টাইটানস ও লখনউয়ের কাছে হেরে গিয়েছে দিল্লি। প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে হারানোর পর থেকে জয় অধরা দিল্লির। আজ জয়ে ফেরার আশায় ঋষভরা।

পয়েন্ট তালিকার শীর্ষে কেকেআর

অন্যদিকে, কেকেআর এখন পয়েন্ট তালিকার শীর্ষে। এখনও পর্যন্ত চলতি আইপিএল-এ চারটি ম্যাচ খেলেছে কেকেআর। তার মধ্যে জয় এসেছে তিনটি ম্যাচে। গত ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে যেভাবে সহজেই হারিয়ে দিয়েছে কেকেআর, তাতে সমর্থকদের প্রত্যাশা বেড়ে গিয়েছে। বিশেষ করে ১৫ বলে ৫৬ রানের বিধ্বংসী ইনিংস খেলে কেকেআর সমর্থকদের নতুন নায়ক হয়ে উঠেছেন প্যাট কামিন্স। আজও তাঁর কাছ থেকে একইরকম পারফরম্যান্সের আশায় কেকেআর সমর্থকরা।

এখনও পর্যন্ত ২৯টি ম্যাচে দিল্লির মুখোমুখি হয়েছে কেকেআর। তার মধ্যে জয় এসেছে ১৬টি ম্যাচে। দিল্লি জিতেছে ১৩টি ম্যাচে। পরিসংখ্যান কেকেআর-এর পক্ষে। তাই আজও জয়ের আশায় সমর্থকরা।



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here