IPL 2022 Live Updates: Kolkata Knight Riders playing against Chennai Super Kings in Match 1 at Wankhede Cricket Stadium

0

[ad_1]

মুম্বই: গতবার আইপিএলের (IPL) ফাইনালে মুখোমুখি হয়েছিল ২ দলই। এবার প্রথম ম্যাচেই ফের ২২ গজে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) বনাম কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। এর আগে মোট ২৬টি ম্যাচে মুখোমুখি হয়েছে চেন্নাই ও কলকাতা শিবির। তবে ইতিহাস বলছে যে পাল্লা ভারি সিএসকেরই। মহেন্দ্র সিংহ ধোনির (Mahendra Singh Dhoni) নেতৃত্বে ১৭ বার জয় ছিনিয়ে নিয়েছে। অন্যদিকে ৮টি ম্যাচে কলকাতা নাইট রাইডার্স জয় ছিনিয়ে নিয়েছে। শেষ ৫ বারের সাক্ষাতে ৪ বারই জয় ছিনিয়ে নিয়েছিল হলুদ জার্সিধারীরা। 

শেষ ম্যাচে সিএসকেকলকাতা ম্যাচের ফল

চেন্নাই সুপার কিংস ১৮ রানে জয়ী

চেন্নাই সুপার কিংস ২ উইকেট জয়ী

চেন্নাই সুপার কিংস ২৭ রানে জয়ী ম্যাচে 

কলকাতা নাইট রাইডার্স জয়ী ১০ রানে 

চেন্নাই সুপার কিংস জয়ী ৬ উইকেটে

ওয়াংখেড়ে স্টেডিয়ামে ২ দলের সাক্ষা

চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্স পরস্পরের বিরুদ্ধে একটি মাত্র ম্যাচে মুখোমুখি হয়েছিল। সেই ম্যাচে ১৮ রানে জয় পেয়েছিল সিএসকে। 

নেই কামিন্স-সাউদি

প্রথম ম্যাচে দলের দুই সেরা বিদেশি পেসারের কাউকেই পাচ্ছে না কেকেআর। অস্ট্রেলিয়ার প্যাট কামিন্সকে (Pat Cummins) যে টুর্নামেন্টের শুরুর দিকে পাওয়া যাবে না, তা আগেই ঠিক ছিল। কারণ, কামিন্স অস্ট্রেলিয়ার জাতীয় দলের সঙ্গে পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলছেন। প্রথম পাঁচ ম্যাচে তাঁকে পাবে না কেকেআর। নাইট শিবির আশায় ছিল যে, কামিন্স না আসা পর্যন্ত দলের জোরে বোলিংকে নেতৃত্ব দেবেন টিম সাউদি (Tim Southee)। কিন্তু সদ্য বিয়ে করা সাউদির ভারতে আসতে দেরি হচ্ছে। প্রথম ম্যাচে তাঁকেও পাচ্ছে না কেকেআর।

প্ল্যান বি

শনিবার চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচ। তার আগের দিন এবিপি লাইভের তরফে কেকেআরের কোচ ব্রেন্ডন ম্যাকালামকে (Brendon McCullam) প্রশ্ন করা হয়েছিল, টুর্নামেন্টের শুরুর দিকে কামিন্সের অনুপস্থিতিতে নতুন বলে বোলিং করবেন কে? টিম সাউদিকে কি চেন্নাইয়ের বিরুদ্ধে খেলানো যাবে? জবাবে ম্যাকালাম বললেন, ‘সাউদি দুর্ভাগ্যবশত প্রথম ম্যাচে নেই। ভারতে আসতে দেরি হচ্ছে ওর। প্রথম ম্যাচে ওকে পাব না।’

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here