IPL 2022: MI Given Target Of 162 Runs Against KKR In Match 14 At MCA Stadium

0

[ad_1]

মুম্বই: চোটের জন্য তিনি মাঠের বাইরে ছিলেন। বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে চলছিল তাঁর রিহ্যাবিলিটেশন। আইপিএলে (IPL) মুম্বই ইন্ডিয়ান্সের (MI) প্রথম দুই ম্যাচে মাঠের বাইরেই ছিলেন। বুধবার মাঠে ফিরলেন। আর পরীক্ষা নিলেন কলকাতা নাইট রাইডার্সের (KKR) বোলারদের।

দুরন্ত প্রত্যাবর্তন

সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। বুধবার পুণের গাহুঞ্জেতে মহারাষ্ট্র ক্রিকেট সংস্থার স্টেডিয়ামে যিনি ব্যাট হাতে জ্বলে উঠলেন। পনেরোতম আইপিএলে প্রথম ম্যাচ খেলতে নেমেই ঝকঝকে হাফসেঞ্চুরি করলেন। একসময় কলকাতা নাইট রাইডার্সে খেলেছেন। তবে মুম্বই ইন্ডিয়ান্সে ফিরে যেন পুনর্জন্ম হয়েছে। ভারতীয় ক্রিকেটে স্কাই নামে পরিচিত হয়ে যাওয়া সূর্য বুধবার ৩৪ বলে হাফসেঞ্চুরি করলেন। মুম্বই ইন্ডিয়ান্স ইনিংসের শেষ ওভারে প্যাট কামিন্সের বলে যখন তিনি কট বিহাইন্ড হলেন, নামের পাশে জ্বলজ্বল করছে ৩৬ বলে ৫২ রান। সূর্যকুমারের পাল্টা লড়াইয়ে কেকেআরের বিরুদ্ধে প্রথম ব্য়াট করে ভদ্রস্থ রান তুলল মুম্বই। প্রথমে ব্যাট করে ২০ ওভারে মুম্বই তুলল ১৬১/৪।

সূর্যকুমারকে যোগ্য সঙ্গত করলেন তিলক বর্মা। ২৭ বলে ৩৮ রান করে অপরাজিত রইলেন তিনি। মাত্র ৫ বলে ২২ রান করে অপরাজিত রইলেন কায়রন পোলার্ড।

বড় রানের পূর্বাভাস

পুণেতে নতুন পিচে আজ কেকেআর-মুম্বই ম্যাচ হচ্ছে। ম্যাচের আগেই সম্প্রচারকারী চ্যানেলে প্রাক্তন ক্রিকেটার দীপ দাশগুপ্ত জানান, উইকেটে থাকবে বাড়তি গতি ও বাউন্স। প্রথম ব্যাট করা দল ম্যাচ জিততে পারে বলেও পূর্বাভাস করেন তিনি। 

টস জিতে প্রথম ফিল্ডিংয়ের সিদ্ধান্ত কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ারের। দলে দুটি পরিবর্তন করেছে কেকেআর। টিম সাউদির পরিবর্তে খেলানো হয়েছে প্যাট কামিন্সকে। শিবম মাভির পরিবর্তে সুযোগ রশিদ সালাম দারকে। মুম্বই ইন্ডিয়ান্স দলে ফিরেছেন সূর্যকুমার যাদব। টিম ডেভিডের পরিবর্তে অভিষেক হয়েছে ডেওয়াল্ড ব্রেভিসের।

নাইট বোলারদের দাপট

ভাল শুরু করেছিলেন কেকেআর বোলাররা। ২ ওভারের শেষে মুম্বই ইন্ডিয়ান্সের স্কোর ছিল ৪/০। উমেশ যাদবের বলে আউট হয়ে যান রোহিত শর্মা। ১২ বলে মাত্র ৩ রান করে। বরুণ চক্রবর্তীর বলে স্টাম্পড হয়ে যান ডেওয়াল্ড ব্রেভিস (২৯ রান)। যাঁকে বেবি এবি বলা হচ্ছে। ২১ বলে ১৪ রান করে প্যাট কামিন্সের বলে ক্যাচ দিয়ে ফেরেন ঈশান কিষাণ। ১২ ওভারের শেষে মুম্বইয়ের স্কোর ৫৮/৩।

সেখান থেকেই ম্যাচ ধরে নেন সূর্যকুমার ও তিলক। .৩৪ বলে হাফসেঞ্চুরি সূর্যকুমার যাদবের। ৩৬ বলে ৫২ রান করে আউট হন তিনি। ২৭ বলে ৩৮ রান করে অপরাজিত রইলেন তিলক বর্মা। ৫ বলে ২২ রান করে অপরাজিত কায়রন পোলার্ড। প্রথমে ব্যাট করে মুম্বই তোলে ১৬১/৪।

নাইট বোলারদের মধ্যে উমেশ যাদব ৪ ওভারে ২৫ রান দিয়ে এক উইকেট নেন। তাঁর বলে তিলক বর্মার ক্যাচ ফেলে দেন অজিঙ্ক রাহানে। প্যাট কামিন্স ২ উইকেট পেলেও খরচ করেন ৪৯ রান।

ক্যাপ্টেনকে খুশি করার চেষ্টা, রোহিতের কাছে উল্টে ধমক খেয়েছিলেন ঈশান!

 

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here