IPL 2022: MI Vs CSK Head-to-Head Record, Mumbai Indians Head-to-Head Record Against Chennai Super Kings

0

[ad_1]

মুম্বই: আইপিএলের আজ সবচেয়ে বড় মহারণ। টুর্নামেন্টের এল ক্লাসিকোও বলা ভাল। চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বিরুদ্ধে আজ খেলতে নামছে মুম্বই ইন্ডিয়ান্স। ২ টো দলই এবারের টুর্নামেন্টে খুব খারাপ পরিস্থিতিতে রয়েছে। পয়েন্ট টেবিলে একদম তলানিতে রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। তার ঠিক ওপরের স্থানেই রয়েছে চেন্নাই সুপার কিংস। ২ টো দলেরই এবার প্লে অফের ওঠার দৌড় থেকে প্রায় ছিটকে গিয়েছে। 

মুখোমুখি মহারণে মুম্বই বনাম চেন্নাই

মোট ম্যাচ: ৩২

মুম্বই ইন্ডিয়ান্স জয়ী: ১৯

চেন্নাই সুপার কিংস জয়ী: ১৩

চেন্নাই ও মুম্বইয়ের শেষ ম্যাচ

২ দলের শেষ সাক্ষাৎ

শেষবার ২ দল মুখোমুখি হয়েছিল যে ম্যাচে সেই ম্যাচে চেন্নাই সুপার কিংস ২০ রানে হারিয়ে দিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্সকে। দুবাইয়ে হয়েছিল সেই ম্যাচটি।

শেষ ৫ ম্যাচের ফল

চেন্নাই সুপার কিংস ২০ রানে জয়ী

মুম্বই ইন্ডিয়ান্স জয়ী ৪ উইকেটে

মুম্বই ইন্ডিয়ান্স জয়ী ১০ উইকেটে

চেন্নাই সুপার কিংস জয়ী ৫ উইকেটে

মুম্বই ইন্ডিয়ান্স জয়ী ১ রানে

বিয়ের জন্য শিবির ছাড়লেন কনওয়ে

আজ আইপিএলের মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে নামছে চেন্নাই সুপার কিংস। আর সেই ম্যাচের আগেই কিছুটা চাপ বাড়ল রবীন্দ্র জাডেজার দল। তবে চোট আঘাতের সমস্যা নয়। বিয়ের জন্য চেন্নাই শিবির ছাড়লেন দলের তরুণ তারকা ক্রিকেটার ডেভন কনওয়ে। দক্ষিণ আফ্রিকার উদ্দেশে উড়ে গিয়েছেন কনওয়ে বিয়ের জন্য। ফলে মুম্বই ম্যাচে তিনি খেলতে পারবেন না। তবে সিএসকের আগামী ম্যাচ যা রয়েছে আগামী ২৫ এপ্রিল পাঞ্জাব কিংসের সঙ্গে সেই ম্য়াচের আগে চলে আসবেন কনওয়ে। 

উল্লেখ্য, চেন্নাই সুপার কিংসের তরফে একটি রিল পোস্ট করা হয়েছে তাদের সোশ্য়াল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে যে এম এস ধোনি, আম্বাতি রায়ডু, ডোয়েন ব্র্যাভোদের উপস্থিতিতেই কনওয়ের প্রি ওয়েডিং পার্টি আয়োজন করা হয়েছিল টিম হোটেলে। 

 

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here