IPL 2022: MI vs DC Score LIVE Updates Mumbai Indians Vs Delhi Capitals IPL 2022 LIVE Streaming Ball by Ball Commentary

0

[ad_1]

মুম্বই: কিংবদন্তি রিকি পন্টিং (Ricky Ponting) জানিয়েছেন, তিনি রোহিত শর্মার (Rohit Sharma) মতোই ভারতের ভবিষ্যতের অধিনায়ক হওয়ার দক্ষতার মালিক। হাজারো সমালোচনা সত্ত্বেও তাঁর প্রতিভায় আস্থা রেখেছেন নির্বাচকেরা। আইপিএলে সেই ঋষভ পন্থের (Rishabh Pant) কাঁধে গুরুদায়িত্ব। কারণ, দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্ব দেবেন তিনি।

আর আইপিএলে দিল্লির অভিযান শুরুই হচ্ছে রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের (Delhi Capitals vs Mumbai Indians) বিরুদ্ধে ম্যাচ দিয়ে। রবিবার আইপিএলে (IPL 15) জোড়া ম্যাচ। যার প্রথম ম্যাচে মুখোমুখি মুম্বই ও দিল্লি। এই ম্যাচের আগে পন্থদের ভাবাচ্ছে বিদেশি ক্রিকেটারদের নির্বাচন।

কারণ, চোট-আঘাত বা দেরিতে পৌঁছনোর পর কোয়ারেন্টিনে থাকায় এক ঝাঁক বিদেশি ক্রিকেটারকে পাবে না দিল্লি। দলের সেরা পেসার এনরিক নোখিয়া চোটে কাবু। তাঁর রিহ্যাব চলছে। অন্যদিকে অস্ট্রেলিয়ার জাতীয় দলের হয়ে পাকিস্তান সফরে থাকায় নেই ডেভিড ওয়ার্নার ও মিচেল মার্শ। মুস্তাফিজুর রহমান ও লুনগি এনগিডি ভারতে পৌঁছলেও, দুজনই কোয়ারেন্টিনে। মাঠে নামতে পারছেন না। এই পরিস্থিতিতে পন্থের হাতে পড়ে থাকছেন শুধু টিম সিফার্ট ও রোভম্যান পাওয়েল।

মুম্বই সেদিক থেকে অনেকটাই চিন্তামুক্ত। তবে রোহিত শর্মারাও পাচ্ছেন না দলের অন্যতম সেরা ব্যাটার সূর্যকুমার যাদবকে। তাঁর হাতের চিড় এখনও সারেনি। গত মরসুম খুব খারাপ কেটেছে রোহিতদের। তবে দলের নিউক্লিয়াস ধরে রেখেছে পাঁচবারের চ্যাম্পিয়নরা। একমাত্র হার্দিক পাণ্ড্য ছাড়া মোটামুটিভাবে সকলেই রয়েছেন। কায়রন পোলার্ড, ঈশান কিষাণ, রোহিত, সূর্যকুমার ও যশপ্রীত বুমরা, সকলেই আছেন।

রবিবার উপভোগ্য হতে চলেছে পন্থ বনাম বুমরা লড়াইও। টি-টোয়েন্টি ক্রিকেটে পন্থকে সবচেয়ে বেশি বিপাকে ফেলেছেন আমদাবাদের পেসার। ১২ ইনিংসে বুমরার বলে ৬ বার আউট হয়েছেন পন্থ। বুমরার বিরুদ্ধে তাঁর স্ট্রাইক রেট মাত্র ১১২। রবিবার তিনি কি পারবেন বুমরার চ্যালেঞ্জ সামলে দলকে প্রথম ম্যাচেই জয়ের সরণিতে পৌঁছে দিতে?

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here