IPL 2022: MS Dhoni Took 200 T20 Catches, CSK Post In Social Media

0

[ad_1]

মুম্বই: বৃহস্পতিবার প্রিটোরিয়াসের বলে কুইন্টন ডি’ককের ক্যাচ ধরা মাত্রই ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট মিলিয়ে টি-২০ কেরিয়ারে ২০০টি ক্যাচ ধরার মাইলস্টোন ছুঁয়ে ফেললেন মহেন্দ্র সিংহ ধোনি (MS Dhoni)। আইপিএলে (IPL) উইকেটকিপার হিসেবে ধোনিই সব থেকে বেশি ১২৪টি ক্যাচ ধরেছেন।

এখনও যে তিনি ফুরিয়ে যাননি, তার প্রমাণ তিনি ব্যাট হাতে দিয়েছেন লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) বিরুদ্ধে ম্যাচেই। ব্যাট হাতে ৬ বলে ১৬ রানের ঝোড়ো ইনিংস খেলেছেন তিনি। আর একইসঙ্গে ব্যাটার হিসেবে নতুন রেকর্ডের মালিক হলেন বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ক। পঞ্চম ভারতীয় ব্যাটার হিসেবে ৭ হাজার রান পূর্ণ করলেন এমএসডি। ২০০৬ সালে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন ধোনি। 

ধোনি ধামাকা

এদিন ২টো বাউন্ডারি ও ১টি ওভা বাউন্ডারি হাঁকিয়েছিলেন ধোনি। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচে সিএসকেকে দুশোর গণ্ডি পার করিয়ে দিতে সাহায্য করে ধোনির ইনিংস। এর সঙ্গে সঙ্গেই বিশ্বের ৩৪ তম প্লেয়ার হিসেবে টি-টোয়েন্টিতে সাত হাজার রান পূরণ করলেন তিনি। তালিকায় প্রথম পাঁচে রয়েছেন বিরাট। ১৪.৫৬২ রান করে তালিকায় শীর্ষে রয়েছেন ক্রিস গেল। দ্বিতীয় স্থানে রয়েছেন শোয়েব মালিক। তাঁর ঝুলিতে রয়েছে ১১, ৬৯৮ রান। এরপরের স্থানে আছেন কায়রন পোলার্ড, অ্যারন ফিঞ্চ, বিরাট কোহলি। 

কথায় আছে পুরনো চাল ভাতে বাড়ে। চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) দল ও তাদের পারফরম্যান্স দেখলে অন্তত এই প্রবাদটার সত্যতা সম্পর্কে কোনও সন্দেহ থাকে না। দলের গড় বয়সই ত্রিশের ওপর। কিন্তু বয়সকে তুড়ি মেরে উড়িয়ে প্রতি মুহূর্তে টেক্কা বুড়োদের। শুরুটা করেছিলেন রবিন উথাপ্পা। মাঝে তরুণ শিভম দুবে ও মঈন আলি ব্য়াটিং ও শেষে চল্লিশের ধোনির ঝোড়ো ক্যামিও। লখনউ সুপারজায়ান্টসের বিরুদ্ধে রানের পাহাড়ে পৌঁছে গিয়েছিল চেন্নাই সুপার কিংস। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে বোর্ডে ২১০ রান তুলেছিল রবীন্দ্র জাডেজার দল। যদিও শেষরক্ষা হয়নি। মাত্র ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় লখনউ সুপারজায়ান্টস।

কেকেআরের বিরুদ্ধে ভয়ডরহীন ক্রিকেট খেলার হুঙ্কার পাঞ্জাবের বোলিং-অস্ত্রের

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here