IPL 2022: “Nice Watch. Kitthon Litti?” Virat Kohli Hilariously Compliments Shubman Gill For His Wristwatch

0

[ad_1]

মুম্বই: তাঁদের দুজনের সম্পর্ক দুর্দান্ত। মাঠে বারবার নিজেদের মধ্যে মজা খুনসুটি করেন। এবার সোশ্যাল মিডয়ায় খুনসুটিতে মাতলেন বিরাট কোহলি (Virat Kohli) ও শুভমন গিল (Shubman Gill)।

বিরাট-প্রশ্নে কী বললেন শুভমন?

আইপিএল (IPL) চলছে। বিরাট রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) অন্যতম প্রধান অস্ত্র। শুভমন এবার খেলছেন গুজরাত লায়ন্সে। আগের ম্যাচে দুরন্ত হাফসেঞ্চুরিও করেছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন শুভমন। সেখানে তাঁর হাতে রয়েছে একটি সুদৃশ্য ঘড়ি। সেই ছবিতে বিরাট লিখেছেন, ‘দারুণ ঘড়ি তো! কোথায় পেলি?’ জবাবে শুভমন লিখেছেন, ‘আমকে এক রাজা দিয়েছে’।

প্রসঙ্গত, ঘড়িটি শুভমনকে উপহার দিয়েছিলেন বিরাট কোহলিই। যাঁকে ক্রিকেটবিশ্ব কিংগ কোহলি নামে ডাকে। শুভমন সে দিকেই ইঙ্গিত করেছেন।

শ্রেয়সের শরীরচর্চা

আইপিএলে (IPL) তিন ম্যাচের মধ্যে দুটিতে জয়। যার মধ্যে প্রথম ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসকে (CSK) হারিয়ে মধুর প্রতিশোধও নেওয়া গিয়েছে। কলকাতা নাইট রাইডার্স (KKR) শিবির রয়েছে ফুরফুরে মেজাজে। আত্মবিশ্বাসী শ্রেয়স আইয়ারও (Shreyas Iyer। কেকেআর অধিনায়ক নিজেকে মগ্ন রেখেছেন জিমে। শরীরচর্চা করছেন চুটিয়ে।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন শ্রেয়স। সেখানে তাঁকে দেখা যাচ্ছে এয়ারওয়াক পুল আপ দিতে। শ্রেয়স ক্যাপশনে লিখেছেন, ‘জোরো চ্যালেঞ্জের জন্য কেউ কি তৈরি?’

শ্রেয়সের ফিটনেস নজর কেড়ে নিয়েছে নেটিজেনদের। কেকেআর ভক্তদের অনেকেই লিখেছেন যে, এই ফিটনেস আইপিএলে তাঁকে সেরা ক্রিকেটারদের তালিকায় ঢুকতে সাহায্য করবে।

কামিন্সকে নিয়ে আপডেট

কলকাতা নাইট রাইডার্সের (KKR) পেস বোলিং বিভাগের সেরা ভরসা। আগেও কেকেআরের হয়ে খেলেছেন। নেতৃত্ব দিয়েছেন নাইটদের বোলিংকে। এবারও নিলাম থেকে ৭.২৫ কোটি টাকায় তাঁকে কিনেছিল শাহরুখ খান-জুহি চাওলার দল। যদিও পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলতে ব্যস্ত থাকায় প্যাট কামিন্সকে (Pat Cummins) পায়নি নাইটরা। পরিবর্তে খেলানো হয়েছে টিম সাউদিকে।

পাকিস্তান সফর থেকে ১ এপ্রিল মুম্বইয়ে পৌঁছে কেকেআর শিবিরে যোগ দিয়েছেন কামিন্স। আইপিএলের নতুন নিয়ম অনুযায়ী তিনদিনের কোয়ারেন্টিন পর্ব চলছিল তাঁর। সোমবারই যা শেষ হল।

মুম্বইয়ে কেকেআর শিবিরে ফোন করে জানা গেল যে, সোমবার প্র্যাক্টিসে নামা হয়নি কামিন্সের। যেহেতু এদিনই তাঁর তিনদিনের কোয়ারেন্টিন পর্ব শেষ হয়েছে এবং রাতে নিয়ম মেনে তাঁর করোনা পরীক্ষা করা হয়েছে। মঙ্গলবার সেই পরীক্ষার রিপোর্ট এলেই অনুশীলনে নেমে পড়তে পারবেন অজি স্পিডস্টার।

কোচ কুম্বলেকে ভয় পাচ্ছে তরুণরা, বোর্ডকে জানিয়েছিলেন ক্যাপ্টেন কোহলি?

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here